হোম » সারাদেশ » দাগনভূঞায় প্রাক-প্রাথমিক শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ 

দাগনভূঞায় প্রাক-প্রাথমিক শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ 

দাগনভূঞা উপজেলা প্রতিনিধি: দাগনভূঞায় মিফতাহুল জান্নাত আফরা (৫) নামের প্রাক-প্রাথমিক শ্রেণীতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের পর ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। জ ও গতকাল শনিবার (২৫ জুন) উপজেলার জায়লস্কর ইউনিয়নের উত্তর নেয়াজ পুর গ্রামে এ নির্মম পাশবিক ঘটনাটি ঘটে।
নিহত ওই শিশু স্থানীয় বক্সআলী ভূঞা বাড়ির ওসমান গণির মেয়ে ও নেয়াজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির শিক্ষার্থী।  শিশুটির পরিবার জানান, আমাদের বাড়ীর পাশেই বিদ্যালয়। প্রতিদিনের মত সকালে বিদ্যালয় গিয়ে ক্লাসের ফাঁকে পানি খাওয়ার জন্য বেরিয়ে নিখোঁজ হয়ে যায়।  অনেক খোঁজাখুঁজির পর দুপুরের দিকে বিদ্যায়ল সংলগ্ন বাগানের ভেতর কে বা কাহারা শিশুটি ধর্ষণের পর হত্যা করে।
শিশুটির চাচা ইসমাঈল হোসেন জানান, শিশুটিকে কেউ ধর্ষণের চেষ্টা করে পরে চিনে পেলায় তাকে হত্যা করে
ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শনে আসেন সহকারী পুলিশ সুপার সোনাগাজী-দাগনভূঞা সার্কেল মোঃ মাশকুর রহমান।
তিনি জানান, শিশুটি শনিবার সকালে স্কুলে যায়। দুপুরে স্কুলের পাশে একটি বাগানে শিশুটির মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয় লোকজন। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পাশবিক নির্যাতন করে শিশুটিকে হত্যা করা হয়েছে। খুব শীঘ্রই চেষ্টা করবো কে কারা ঘটনাটি ঘটিয়েছে বা করছে তা জানার জন্য।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!