হোম » সারাদেশ » পোরশায় পালিত হল ৭৩তম বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী

পোরশায় পালিত হল ৭৩তম বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী

ইসমাইল হোসেন পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁয় পোরশা উপজেলার সকল স্তরের আওয়ামী লীগের নেতৃবৃন্দের সমন্বয়ে পালন করা হলো সংগ্রাম ও অর্জনে গৌরবের অগ্রযাত্রায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী। আজ ২৩জন২০২২ বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদে আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ ৭৩তম মানুষের সাথে মানুষের পাশে, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ারুল ইসলাম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোফাজ্জল হোসেন মোল্লা ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ শাহ মনজুর মোর্শেদ চৌধুরী।

এরপর একটি রেলি বের করেন। রেলিটি উপজেলা বাস স্ট্যান্ড থেকে শুরু করে থানা মোড়ে এসে  শেষ করে আওয়ামী লীগের বিভিন্ন দিক নিয়ে এক আলোচনা সভার আয়োজন করে মুক্তিযুদ্ধের চেতনায় শহীদ শেখ মুজিবুর রহমান ও তার পরিবার তথা বাংলাদেশ স্বাধীনতা অর্জনে ভূমিকা রেখেছেন সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সকলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন।

উক্ত রেলি ও আলোচনা সভায় আরো অংশগ্রহণ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কাজিবুল  ইসলাম, সহ সকল উপজেলা আওয়ামী লীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ মহিলা লীগ কৃষক লীগ ছাত্রলীগ সহ মুক্তিযোদ্ধা তথা সকল আওয়ামী লীগের কর্মী ও সাংবাদিক প্রমূখ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!