হোম » সারাদেশ » আমতলীতে পৃথক আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন। 

আমতলীতে পৃথক আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন। 

এইচ এম কাওসার মাদবার: বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরগুনার আমতলীতে উপজেলা আওয়ামী লীগের দলীয় কোন্দলের কারণে দুই গ্রুপের পৃথক প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। বৃহস্পতিবার আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও উপজেলা পরিষদের সামনে এস এম ভবনে নানা কর্মসূচি ও উৎসাহ-উদ্দীপনার মাধ্যমে এ পতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। উপজেলা দলীয় কার্যালয়ের সামনে পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী আনুষ্ঠানিকতা শুরু করেন নেতাকর্মীরা। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ কাদের মিয়ার সভাপতিত্বে আওয়ামী লীগের দলীয় কার্যালয় অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তব্য দেন সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ কমিটির সদস্য জনাব মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি জনাব মুজিবুর রহমান, আমতলী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক চাওড়া ইউনিয়ন চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খাঁ, আমতলী উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক হলদিয়া ইউনিয়ন সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম মৃধা, ২নং কুকুয়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য বোরহান উদ্দিন আহমেদ মাসুদ তালুকদার, ৩নং আঠারোগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রিপন , ৫নং হলুদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক, আমতলী উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মনিরুজ্জামান মনি, উপজেলা যুবলীগের সাংগঠনিক আবদুস সোবহান লিটন , ১নং গুলিশাখালী ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সবুজ প্রমুখ।
অপরদিকে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বটতলা চৌরাস্তা থেকে জি এম ওসমানী হাসান ও জি এম মুসার নেতৃত্বে র‌্যালী শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা যুবলীগ দলীয় কার্যালয়ের ইউএনও অফিসের সামনে এস এম ভবনে দোতালায় নেতাকর্মীরা সমাবেশে মিলিত হয়। আমতলী পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি, এ্যাড, বাহাদুর শাহ এর সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা এসএম শাহজাহান কবির, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর কবির, উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক গাজী শামসুল হক, বশির তালুকদার, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ার ফকির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন খান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিঠু মৃধা, কৃষক লীগের সভাপতি আলতাফ হাওলাদার, আমতলী উপজেলা যুবলীগের সভাপতি প্রভাষক জিএম উসমানী হাসান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম মুসা, জাহিদ,সহ-সভাপতি জেলা ছাত্রলীগ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক দেওয়ান জাহিদ, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক একে এম তানজিল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিরাজ হোসেন, পৌর যুবলীগ সভাপতি অ্যাড. আরিফ-উল হাসান আরিফ, কৃষকলীগ সভাপতি মো. হুমায়ুন কবির । উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মতিন খান, ও উপজেলারসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ সভাপতি ও সম্পাদক সহ নেতাকর্মী উপস্থিত ছিলেন।
পরে পৃথক দুটি সংগঠন উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করেন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!