হোম » সারাদেশ » সরকারি কাজে বাঁধা উল্লাপাড়ার উপজেলা ছাত্রলীগের তিন নেতা কারাগারে

সরকারি কাজে বাঁধা উল্লাপাড়ার উপজেলা ছাত্রলীগের তিন নেতা কারাগারে

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি: সরকারি কাজে বাঁধা দেওয়ার অভিযোগে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের দায়ের করা মামলায় উপজেলা ছাত্রলীগের তিন নেতাকে কারাগারে পাঠিয়েছে আদালত।
সোমবার (২৩ মে) দুপুরে ছাত্রলীগের নেতারা আইনজীবীর মাধ্যমে জেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। শুনানী শেষে আদালতের বিচারক জেসমিন আক্তার তাদের কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেন। এরা হলেন, উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মুনসুর মুন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ও পৌর ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য সুমন।
সোমবার বিকেলে উল্লাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আল মাহমুদ সরকার এতথ্য নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, গত ২৬ এপ্রিল রাতে উল্লাপাড়া পৌর বাজারে দোকানের সামনে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে দোকানদার ও ছাত্রলীগকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-মাহমুদ সরকার, যুগ্ম সম্পাদক জাকির, ছাত্রলীগ নেতা মনসুর ও শাওন গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এসময় উপজেলা ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা পুলিশের কাজে বাধা প্রদান করেন। এই অভিযোগে ৩০ এপ্রিল উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (তদন্ত) এনামুল হক বাদী হয়ে ছাত্রলীগের ৬ জন নেতাকর্মীসহ অজ্ঞাতনামা আরও ২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই মামলায় আজ তাদের কারাগারে পাঠায় আদালত।
error: Content is protected !!