হোম » সারাদেশ » ঠাকুরগাঁওয়ে ঝড়ে গাছ পরে টেকনিক্যাল কলেজের লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

ঠাকুরগাঁওয়ে ঝড়ে গাছ পরে টেকনিক্যাল কলেজের লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

মোঃ ইসলাম,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ    কালবৈশাখী ঝড়ে ঠাকুরগাঁও টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের টিনের উপরে গাছ পরে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।  শুক্রবার পৌর শহরের শান্তিনগর এলাকায় ওই কলেজে গিয়ে দেখা যায় পেছনের ব্যক্তি মালিকানাধিন জমির ইউকিলিপটাস গাছ ভেঙ্গে টিনের উপর পরে রয়েছে। এতে টিন ও এ্যাংগেল ভেঙ্গে ভেতরে পানি প্রবেশ করে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।   কলেজের অধ্যক্ষ মো: সাদেকুল ইসলাম তুষার বলেন, বৃহস্পতিবার রাতের কালবৈশাখী ঝড়ে পেছনের প্রানেশ্বর নামে এক ব্যক্তির কয়েকটি ইউকিলিপটাস গাছ ভেঙ্গে যায়। এর মধ্যে একটি বড় গাছ টিনের উপরে পরে বেশ কয়েকটি টিন ও লোহার এ্যাংগেল ভেঙ্গে গেছে।
এতে অফিসের ভেতরে পানি প্রবেশ করে বিভিন্ন ইলেকট্রিক জিনিসপত্র, ল্যাপটপসহ বেশ কয়েকটি দামি জিনিসের ক্ষতি হয়। এর আগে ওই ব্যক্তিকে গাছ কেটে নিতে বেশ কয়েকবার অনুরোধ করলেও তিনি শোনেননি। ওই মহল্লার বাসিন্দা ও গাছের মালিক প্রানেশ্বর বাবু বলেন, ঘটনাস্থলে গিয়ে জানা যাবে গাছ টিনের উপরে পরেছে কিনা। তবে কলেজের অধ্যক্ষ আমার বাগানের ৪টি গাছ না বলে কেটে ফেলেছেন।
পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর জমিরুল ইসলাম বলেন, বিষয়টি জেনেছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার উদ্যোগ নেওয়া হবে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!