হোম » সারাদেশ » ঠাকুরগাঁওয়ের বালিয়াডঙ্গীতে ৩ দোকানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

ঠাকুরগাঁওয়ের বালিয়াডঙ্গীতে ৩ দোকানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডঙ্গীর বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩ দোকান প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। গতকাল বুধবার উপজেলার বিভিন্ন স্থানে ওই তিন দোকানকে বিভিন্ন অংকে জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শেখ সাদী।
ওই দিন বালিয়াডাঙ্গীর বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের পক্ষ থেকে মূল্য তালিকা পরিদর্শন ও ধার্যকৃত মূল্যের অধিক মূল্যে পন্য বা সেবা বিক্রয় না করা, ভেজাল ও নকল পন্য উৎপাদন ও বিক্রয় না করার বিষয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বোতলজাত সোয়াবিন তেলের ওজন বা পরিমানে কারচুপির অভিযোগে বালিয়াডাঙ্গী চৌরাস্তা বাজার এলাকার খোরশেদ ষ্টোরকে ৫ হাজার, একই এলাকার আবু সায়েম ষ্টোরকে ৫ হাজার এবং বালিয়াডাঙ্গী কাঁচা বাজার এলাকার জগেন ষ্টোরকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। উল্লেখিত ৩টি প্রতিষ্ঠানে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
এ বিষয়ে উল্লেখিত প্রতিষ্ঠানসহ বিভিন্ন দোকান প্রতিষ্ঠানকে এ জাতীয় অপরাধ না করতে সতর্কও করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শেখ সাদী।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!