হোম » সারাদেশ » যশোরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১০১৮ লিটার সয়াবিন তেল উদ্ধার।

যশোরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১০১৮ লিটার সয়াবিন তেল উদ্ধার।

এস আর নিরব যশোরঃ যশোরের ঝিকরগাছায় বেশি দামে বিক্রির আশায় লুকিয়ে রাখা ১০১৮ লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় সন্তোষ ট্রেডার্সের মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুল হক। এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর যশোরের সহকারী পরিচালক ওয়ালিদ বিন হাবি উপস্থিত ছিলেন। একই সময় অন্যান্য দু’টি দোকানকে আরো ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
মঙ্গলবার ঝিকরগাছার আদ-দ্বীন রোড, বড় মসজিদ রোড ও বাজারে উপজেলা প্রশাসন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর যশোর জেলা কার্যালয় অভিযান পরিচালনা করে। অভিযানে সন্তোষ ট্রেডার্সে ১০১৮ লিটার বোতলজাত সয়াবিন তেল মজুদ করে রাখার সন্ধান পাওয়া যায়,যা এক ও পাঁচ লিটারের বোতল ছিল। এক লিটার বোতলের গায়ে ১৬০ ও পাঁচ লিটার বোতলের গায়ে ৭৬০ টাকা মূল্য লেখা ছিল। বেশি দামে বিক্রির উদ্দেশে এই তেল মজুদ করা হয়।
এ সময় মজুদকৃত সয়াবিন তেল তৎক্ষনাৎ বিক্রি করার নির্দেশ দেন ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহবুবুল হক। একই দিন বোতলজাত তেল খুলে খোলা তেল হিসেবে বিক্রি করার অপরাধে বড় মসজিদ রোডের আলম স্টোরকে ২০ হাজার এবং মেয়াদ উত্তীর্ণ প্যাকেট গুঁড়া মশলা, ক্রিম ও বিভিন্ন প্রসাধনী বিক্রির অপরাধে বাপ্পী স্টোরকে তিন হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল হক ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর যশোরের সহকারী পরিচালক ওয়ালিদ বিন হাবিব।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!