হোম » সারাদেশ » বগুড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী বাপ্পী নিহত

বগুড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী বাপ্পী নিহত

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী কলেজ পড়ুয়া এক ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরও মোটরসাইকেল থাকা আরো ২ ব্যক্তি গুরুতর আহত হয়েছে।

নিহত ব্যক্তি হলেন শাজাহানপুর উপজেলার ফুলতলার আব্দুল মজিদের ছেলে ও ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র পাওয়াজ আল ফাইমান ইবনে মজাদ ওরফে বাপ্পী (২৫)।

শুক্রবার (০৬ই মে) সন্ধ্যা অনুমান ৭টারসময় বগুড়া বনানী আঞ্চলিক বীজাগারের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহত ব্যক্তি হলেন ফুলদিঘী এলাকার আল মামুনের ছেলে অভি(২১) এবং একই এলাকার আইয়ুব হোসেনের ছেলে পিয়াল(২৪)। তারা বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শাজাহানপুর থানার উপ পরিদর্শক এসআই মোঃ মিজানুর রহমান সংবাদকর্মীদের জানান,শুক্রবার সন্ধ্যায় বাপ্পী তার মোটরসাইকেলে তার দুজন বন্ধু অভি ও পিয়ালকে পিছনে নিয়ে ফুলতলা থেকে বনানীর দিকে যাচ্ছিলেন। আঞ্চলিক বীজাগারের সামনে ঢাকাগামী একটি ট্রাককে ওভারটেক করার সময় ধাক্কা লেগে তারা মোটরসাইকেল থেকে পড়ে যান। এতে ঘটনাস্থলেই বাপ্পী নিহত হন। পরে গুরুতর আহত অভি ও পিয়ালকে শজিমেক হাসপাতালে পাঠানো হয়।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, তাৎক্ষণিক ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

error: Content is protected !!