হোম » সারাদেশ » চাটখিলে কড়িহাটি এক্স স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর ঈদ পুনমির্লনী অনুষ্ঠিত

চাটখিলে কড়িহাটি এক্স স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর ঈদ পুনমির্লনী অনুষ্ঠিত

চাটখিল প্রতিনিধিঃ চাটখিলে কড়িহাটি এক্স স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর উদ্যোগে ঈদ পুনমির্লনী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ৪ মে সকাল ১১ টায় নোয়াখালী জেলার চাটখিল উপজেলার কড়িহাটি বাজারের, কড়িহাটি ছালেমিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসায় হলরুমে এক্স স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে এই ঈদ পুনমির্লনীর আয়োজন করা হয়।

কড়িহাটি ছালেমিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার আরবি বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন এক্স স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি মোয়াজ্জেম হোসেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এবং বক্তব্য রাখেন ঢাকা সুপ্রিম কোর্টের আইনজীবী ও কড়িহাটি ছালেমিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি এডভোকেট আমির হোসেন।

বক্তব্য রাখেন, কড়িহাটি ছালেমিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সাইফুল্লাহ, তালতলা মহিলা মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আশেক এলাহী, সাধুরখিল এ আই দাখিল মাদ্রাসা অধ্যক্ষ সফি উল্যা, মাদ্রাসার গভর্নিং বডির সাধারন সম্পাদক নুরুল হুদা ও সিনিয়র শিক্ষক বেল্লাল হোসেন।

সাবেক ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন আবদুস সবুর খান, আবদুর রহিম, শাহাদাত হোসেন, হাসানুর রহমান ফয়সাল, আবদুস সালাম, মাওলানা বেল্লাল হোসেন, মাওলানা রফিকুল ইসলাম, হাফেজ দেলোয়ার হোসেন ও মনিরুল হক টিপু।

বক্তব্য শেষে কড়িহাটি ছালেমিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার সদ্য মেডিকেল চান্স পাওয়া ছাত্র সাহাদাত হোসেনের হাতে সম্মাননা ক্রেস্ট ও সভাপতির ব্যাক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়।
পরে আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা আশেক এলাহী।

error: Content is protected !!