হোম » সারাদেশ » লালমনিরহাটে সুপারি গাছ থেকে পড়ে এক ছেলের মৃত্যু

লালমনিরহাটে সুপারি গাছ থেকে পড়ে এক ছেলের মৃত্যু

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পা পিছলে মাটিতে পড়ে আজিজুল হক (১৪) নামে এক ছেলে মারা গেছে।  বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকাল ১১টার দিকে লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের দরজিপাড়া গ্রামের মোহাম্মদ হোসেনের সুপারি বাগানে এ ঘটনা ঘটে।
লালমনিরহাট সদর থানার এসআই মাইদুল এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত আজিজুল হক লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের তেলিপাড়া গ্রামের মজিদুল হকের পুত্র। পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের তেলিপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে সুপারি ব্যবসায়ী আশরাফুল হক বড়বাড়ী ইউনিয়নের ওই দরজিপাড়া গ্রামের মোহাম্মদ হোসেনের সুপারি বাগান ক্রয় করেন। ওই বাগানের সুপারি পাড়ার জন্য প্রতিবেশীর ছেলে আজিজুল হককে বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকালে বাড়ি থেকে ডেকে নিয়ে যান।
তারা আরও জানান, পরে সুপারি পাড়তে ওই বাগানের গাছে উঠে আজিজুল হক। এ সময় পিচ্ছিল সুপারি গাছ থেকে পা পিছলে মাটিতে পড়ে ঘটনাস্থলেই মারা যায় আজিজুল হক। নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
error: Content is protected !!