হোম » সারাদেশ » বগুড়ার শেরপুরে শিশুকে বলাৎকারের অভিযোগে কিশোর গ্রেপ্তার

বগুড়ার শেরপুরে শিশুকে বলাৎকারের অভিযোগে কিশোর গ্রেপ্তার

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শেরপুরে চার বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ভুক্তভোগী শিশুটির বাবা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় উপজেলার ভবানীপুর ইউনিয়নের গাড়ই পশ্চিমপাড়া গ্রামের এক কিশোর ছেলেকে (১৪) অভিযুক্ত করা হয়। পরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, বিগত ২৯ জানুয়ারি বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের গাড়ই পশ্চিমপাড়া গ্রামের ওই শিশু ছেলে বাড়ির উঠানে খেলা করছিল। এসময় প্রতিবেশি ওই কিশোর খেলাধুলার কথা বলে পাশের একটি বাগানের মধ্যে নিয়ে যায়। একপর্যায়ে শিশুটিকে বলাৎকার করে। পরে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ওই কিশোর পালিয়ে যায়। এরপর ওই শিশুকে উদ্ধার করে বাড়িতে পৌছে দেওয়া হয়। পরবর্তীতে অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রামজীবন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভুক্তভোগী শিশুটির পরিবারের পক্ষ থেকে নারী ও শিশু নির্যাতন দমন সংশোধনী আইনে মামলা দায়ের করা হয়। পরে অভিযুক্ত ওই কিশোরকে গ্রেপ্তার করে বগুড়ায়

Loading

error: Content is protected !!