হোম » সারাদেশ » ভৈরবে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভৈরবে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ প্রতিনিধিঃ  ভৈরবে যুগান্তরের ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। আজ মঙ্গলবার সকালে ভৈরব প্রেসক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি)  মোঃ জুলহাস হোসেন সৌরভ, পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, যুগান্তরের ভৈরব প্রতিনিধি আসাদুজ্জামান ফারক,  ভৈরব রেলওয়ের থানার অফিসার ইনচার্জ ফেরদাউস আহাম্মদ বিশ্বাস, ভৈরব নৌ- থানার ইনচার্জ মোঃ সাইদুর রহমান,
স্বজন সমাবেশ ভৈরব শাখার সভাপতি আলহাজ্জ মোঃ হুমায়ূন কবির,  প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম বাকী বিল্লাহ, পৌর আ,লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটির সভাপতি তাজুল ইসলাম ভৈরবী, সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন, উপজেলা আ,লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবুল মনসুর। এছাড়া স্থানীয় সাংবাদিকবৃন্দসহ সমাজের সুধীজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে অতিথি ও সাংবাদিকদের নিয়ে শহরে একটি র‍্যালী বের করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সিনিয়র সাংবাদিক মোস্তাফিজ আমিন।
অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন যুগান্তরের ভৈরব প্রতিনিধি আসাদুজ্জামান ফারুক। তিনি তার বক্তৃতায় বলেন যুগান্তরের স্বপ্নদ্রষ্ঠা ছিলেন যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল। জীবিত থাকতে তিনি যুগান্তরকে এগিয়ে নিয়ে দেশের প্রচারবহুল পত্রিকায় রুপান্তরিত করে গেছেন। তিনি এখন জীবিত না থাকলেও  বর্তমানে যুগান্তর সম্পাদক সাইফুল আলম এই পত্রিকাকে পাঠকের নিকট গ্রহনযোগ্য করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
আমরা মফস্বল শহর থেকে নিউজ দিয়ে সমাজের নানা সমস্যাসহ ঘূষ, দুর্নীতি, লুটপাট এবং নানা অপরাধের খবর প্রেরণ করছি। যুগান্তর পত্রিকার পরিবার পত্রিকাটিকে উন্নতির শিখরে নিয়ে যাচ্ছে। যুগান্তরের সাংবাদিকরা কখনও কোন নিউজে আপোষ করেনা। বাস্তব সত্য ঘটনাগুলি সবসময় যুগান্তরে প্রকাশ হয়। সমাজের  অন্যায়, অনিয়ম, দুর্নীতি, ঘূষসহ নানা অপরাধের বিরুদ্ধে খবর প্রকাশে আপোষহীনভাবে এগিয়ে নিয়ে যাবে যুগান্তর।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ তার বক্তৃতায় বলেন, যুগান্তর এমন একটি পত্রিকা দেশের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা দিয়েছেন। সমাজের ভাল ভাল খবরগুলি যুগান্তরে প্রকাশিত হয় যা আমি নিয়মিত পড়ি। প্রতিষ্ঠা বার্ষিকীতে তিনি যুগান্তরের উন্নতি ও শুভকামনা জানান।
অনুষ্ঠান শেষে একটি কেক কাটা হয়। কেক কাটায় অংশ নেন প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, ইউএনও মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, সাংবাদিক আসাদুজ্জামান ফারুকসহ অন্যান্য অতিথিবৃন্দ ।

Loading

error: Content is protected !!