হোম » সারাদেশ » না’গঞ্জে পোশাক কারখানায় ভয়াবহ অগ্নিকান্ড

না’গঞ্জে পোশাক কারখানায় ভয়াবহ অগ্নিকান্ড

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার মদনপুর এলাকায় জাহিন নিট ওয়্যার নামের একটি পোশাক কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটলে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের অন্তত ১০টি ইউনিট কাজ করছে বলে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের পক্ষ হতে জানানো হয়েছে। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

কারখানার মালিক এম জামালউদ্দিন অগ্নিকাÐের বিষয়ে বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে হঠাৎ করেই এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। কী কারণে আগুন লেগেছে তাৎক্ষণিকভাবে তা তিনি জানাতে পারেননি। তিনি জানান, শুক্রবার বিধায় কারখানা বন্ধ ছিল, তাই হতাহতের কোন ঘটনার খবর জানা যায়নি। তবে বিকেল ৫টার পর হতে ধীরে ধীরে আগুনের ভয়াবহতা আরও বাড়তে থাকায় আগুনে গার্মেন্টসের গোডাউন, সুইং বিভাগ, অফিস রুমসহ তিনটি ভবনে আগুন জ্বলছে বরে জানান তিনি।

এই বিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপপরিচালক আবদুল্লাহ আল আরেফীন সংবাদ মাধ্যমকে জানান, শুক্রবার বিকেল সাড়ে ৪টায় বন্দর থানার মদনপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে অলিম্পিক বিস্কুট ফ্যাক্টরির উল্টো দিকে অবস্থিত জাহিন নিট ওয়্যার কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। কারখানার তিনটি দোতলা ভবনের প্রথম এবং দ্বিতীয় তলাগুলোতে আগুন জ্বলছে। খবর পেয়ে এখানে ফায়ার সার্ভিসের বন্দর, সোনারগাঁ ও মন্ডলপাড়াসহ ১০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছে।

error: Content is protected !!