হোম » সারাদেশ » ভৈরবে ৮৪ কেজি গাঁজা‘সহ এক পাচারকারী আটক

ভৈরবে ৮৪ কেজি গাঁজা‘সহ এক পাচারকারী আটক

এম আর ওয়াসিম,  ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে গাঁজাসহ মাজহারুল ইসলাম বাবু(২৪) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে র‍্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। আজ ২৮ জানুয়ারি শুক্রবার দুপুরে ঢাকা সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার নিকট নাটাল মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাজহারুল ইসলাম বাবু  নেত্রকোনা জেলার পুশ্চিম কাটলী এলাকার মৃত বাবুল মিয়ার ছেলে বলে জানা যায় ।  এসময় অভিনব কায়দায় একটি পিক-আপ ভ্যানের বডির আলাদা কাটের পাটল তৈরি করে তার নিচ থেকে ৮৪কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।
‌র‌্যাব সূত্রে জানায়, আজ দুপুরে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত এলাকা থেকে পিক-আপের ভ্যানে করে মাদকদ্রব্য গাঁজা ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি ঢাকা সিলেট মহাসড়কের টোল প্লাজার মোড়ে অভিযান পরিচালনা করে মাদক পাচারকারী মাজহারুল ইসলাম বাবুকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৮৪কেজি গাঁজাসহ একটি পিক-আপ ভ্যান উদ্ধার করে জব্দ করা হয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানায় র‍্যাব।
error: Content is protected !!