হোম » সারাদেশ » ভৈরবে মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলের সাজা

ভৈরবে মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলের সাজা

এম আর ওয়াসিম ভৈরব (কিশোরগঞ্জ  প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের ভৈরবে মায়ের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে মাদকাসক্ত ছেলেকে এক বছরের বিনাশ্রম সাজা প্রদানসহ ১০০ টাকা জরিমানা ও অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। সাজাপ্রাপ্ত মাদকাসক্ত ছেলের নাম সাইফুল ইসলাম (৩০)। সে উপজেলার শিবপুর ইউনিয়নেরশম্ভুপুর গ্রামের মৃত আলকাছ মিয়ার পুত্র।
জানাযায়, মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গত ২০ জানুয়ারি মা নাজমা বেগম উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি তদন্ত করতে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দেন। বিষয়টি তদন্ত করে এস আই রফিকুল ইসলাম আজ বুধবার দুপুরে অভিযুক্ত মাদকসেবীকে তার নিজ বাড়ি থেকে আটক করে। পরে তাকে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদিকুর রহমান সবুজের সামনে হাজির করলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় অভিযুক্ত সাইফুলকে এ সাজা প্রদান করেন।
অভিযোগকারী মা নাজমা বেগম জানান, তার ছেলে সাইফুলের স্ত্রীসহ দুই সন্তান রয়েছে। সে কোনো কাজ কর্ম করেনা বরং মাদকের টাকার জন্য বিভিন্ন সময় মাকেই মারধর করে এবং ঘরের জিনিসপত্র ভাঙচুর করেন। মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন। ওই অভিযোগে ছেলেকে এক বছরের সাজা প্রদান করায় মা নাজমা বেগম সন্তুষ্টি প্রকাশ করেন।
উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ জানান, মাদকাসক্ত সাইফুল ইসলামের মা নাজমা বেগমের লিখিত আবেদনের বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে নির্দেশনা দিলে পুলিশ তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে নিয়ে আসে। মাদক সেবন ও তার মায়ের উপর অত্যাচারের বিষয়টি প্রমাণিত হওয়ায় তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডসহ ১০০ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের সাজা দেওয়া হয়েছে বলে জানান।
error: Content is protected !!