হোম » সারাদেশ » ডোমারে নেশা জাতীয় ইয়াবার বিকল্প ট্রিপটিন ট্যাবলেট দিয়ে নেশা করতে গিয়ে আটক ২

ডোমারে নেশা জাতীয় ইয়াবার বিকল্প ট্রিপটিন ট্যাবলেট দিয়ে নেশা করতে গিয়ে আটক ২

মোঃরিমন চৌধুরী,ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতি ও আইন-শৃঙ্খলা বাহিনীর। ডোমারে মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ীদের ধরপাকড়ের কারণে ফেনসিডিল সহ অন্যান্য মাদকের সরবরাহ অনেকটাই কমে গেছে।মাদক সরবরাহ কমে যাওয়ায় নেশার বিকল্প খুঁজতে মাদকসেবীরা ছুটছে ওষুধের দোকানে। মাদকসেবী ও কিশোর অপরাধীরা ফেনসিডিল, ইয়াবা, হেরোইন নেশার বিকল্প হিসেবে বেছে নিয়েছে নিষিদ্ধ ঘোষিত ব্যথানাশক, ঘুমের ট্যাবলেট ও সিরাপ।
নীলফামারী ডোমারে সোমবার (১৭ জানুয়ারি) রাত ৭ দিকে গোপন সংবাদের ভিত্তিতে চিকনমাটি ভাদুর স্কুলের পরিত্যক্ত স্কুল ঘরে ইয়াবার বিকল্প ট্রিপটিন১০ ঘুমের ট্যাবলেট দিয়ে নেশা করতে গিয়ে হাতেনাতে ২ জনকে আটক করে ডোমার থানা পুলিশ।আটক কৃতরা হলেন,ডোমার উপজেলার চিকনমাটি বশোত পাড়ার মোঃরিয়াজউদ্দিনের ছেলে মোঃরিয়াদ ইসলাম (২৭) একই এলাকারপূর্ণ পাড়ার মৃত জাহিরুল ইসলামের ছেলে মোঃসোহেল (২৬),  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জায়িদ ইমরুল মোজাক্কিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মোঃ রিয়াদ ইসলাম কে একমাসের বিনাশ্রম কারাদন্ডএবং৫০টাকা অর্থদন্ড ও মোঃ সোহেল কে এক মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫০ টাকা অর্থদন্ড প্রদান করে।
আসামি   দুজনকে মঙ্গলবার (১৮জানুয়ারী) সকালে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়। কথা হলে ডোমার থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনার বিষয় নিশ্চিত করেন।
error: Content is protected !!