হোম » সারাদেশ » টিকা নিতে জীবন নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিক্ষার্থীদের উপচে পড়া ভিড়

টিকা নিতে জীবন নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিক্ষার্থীদের উপচে পড়া ভিড়

মোঃতারিকুর রহমান চুয়াডাঙ্গা  প্রতিনিধি: জীবন নগর  পৌর সভায় সকাল থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের covid-19 টিকা নিতে দেখা গেছে উপচে পড়া ভিড়। এসময় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে হাজার হাজার শিক্ষার্থীরা উপস্থিত হয়েছেন। সকাল থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে আছে হাজার হাজার শিক্ষার্থী চলছে টিকাদান কার্যক্রম কিন্তু মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। অথচ কোরনা প্রতিরোধে সরকার ১১ দফা নির্দেশনা দিয়েছে। শনিবার থেকে এগুলো বাস্তবায়ন শুরু হয়েছে । তার মধ্যে অন্যতম হচ্ছে ধর্মীয় সামাজিক ও রাজনৈতিক সভা-সমাবেশ বন্ধ করা। কর্মক্ষেত্রে মাক্স পড়তে হবে, না পড়লে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হবে।

সামাজিক দূরত্ব বজায় রেখে সকল কার্যক্রম পরিচালনার নির্দেশ অথচ শিক্ষার্থীদের টিকা নিতে আসা দেখে বোঝার উপায় নেই করোনা ভাইরাস দেশে আছে। কারণ গাদাগাদি করে নিচ্ছে কোরনার ভ্যাকসিন জনমনে প্রশ্ন থেকেই যাচ্ছে কিভাবে করোনাভাইরাস প্রতিরোধে করা হবে।কারণ এখানে কোন সামাজিক দূরত্ব বজায় না রেখে দেয়া হচ্ছে করুনার ভ্যাকসিন নিতে আসা জীবন নগর  উপজেলার টিকারী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মনিরা খাতুন জানান, আমরা গ্রামের স্কুল থেকে এসেছি টিকা নিতে এসে দেখি দীর্ঘ লাইন।

কিন্তু লাইন দেখে মনে হচ্ছে আদৌ টিকা নিতে পারবো কি না। তারপরও দীর্ঘ লাইনে দাঁড়িয়ে আছি কাঙ্ক্ষিত টিকা নেয়ার জন্য কারণ করোনা টিকা না নিলে আমাদের শিক্ষা প্রতিষ্ঠানে ঢুকতে দেবেনা। এমনকি আমরা ক্লাস করতে পারবোনা তাই টিকা নিতে গ্রাম থেকে এসেছি শহরে।

error: Content is protected !!