হোম » সারাদেশ » বগুড়ায় গাবতলী ভোট কেন্দ্রের পাশে চাকুসহ নীরবের ঘোরাফেরা, ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

বগুড়ায় গাবতলী ভোট কেন্দ্রের পাশে চাকুসহ নীরবের ঘোরাফেরা, ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার গাবতলী উপজেলা থেকে ধারালো অস্ত্র চাকুসহ  মোঃ  নীরব (৩৫) নামে এক যুবককে আটক করে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে উদ্ধার করা চাকু জব্দ করা হয়েছে। বুধবার  (৫ জানুয়ারি ২০২২ )বেলা ১২ টার দিকে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা. রওনক জাহান।

ভোট কেন্দ্রে পাশে  চাকুসহ ঘোরাফেরা ব্যক্তি হলেন গাবতলী উপজেলার বাইগুনি গ্রামের মোঃ বাবুলর ছেলে মোঃ নীরব মিয়া। ইউএনও মো. রওনক জাহান জানান, উপজেলার দাঁড়াইল বাজার এলাকার তরফ সরতাজ প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পাশ থেকে চাকুসহ নীরবকে আটক করা হয়। তিনি (নীরব) সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন। পরে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের দায়ে তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে  ধারালো অস্ত্রটি জব্দ করে  তাকে ছেড়ে দেওয়া হয়।  অভিযানে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পঞ্চম ধাপে গাবতলী উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ উপজেলার ৯টি ইউনিয়নে বুধবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। বিকেল চারটা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!