হোম » সারাদেশ » নাগরপুরে ১৩৫ পিস ইয়াবাসহ  মাদক ব্যবসায়ী গ্রেফতার

নাগরপুরে ১৩৫ পিস ইয়াবাসহ  মাদক ব্যবসায়ী গ্রেফতার

নাগরপুর প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে ১৩৫ পিস ইয়াবাসহ আবু বক্কর সিদ্দিকী (৩০) মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ। শনিবার (১৮ ডিসেম্বর) রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার মীরনগর গ্রামের মজিবর রহমানের ছেলে। এসময় তার কাছ থেকে ১৩৫ পিস ইয়াবা ও নগদ ১ লক্ষ ২২ হাজার ৫শত টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার মীরনগর গ্রাম থেকে শনিবার রাতে নাগরপুর থানারওসি সরকার আব্দুল্লাহ আল মামুন এর নির্দেশে আবু বক্কর সিদ্দিকী নামে এক যুবক কে ইয়াবা ও নগদ টাকা সহগ্রেফতার করা হয়। আবু বক্কর পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টা করে। এসময় এসআই শ্রীজীব অধিকারীও এএসআই রাসেল সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করতে সঙ্গম হন। সে দীর্ঘ দিন ধরে নাগরপুর, চৌহালী,দৌলতপুর ও মানিকগঞ্জ সহ বিভিন্ন জায়গায় মাদকের ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে, মামলা নং ১২।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশে মাদক কে জেরো ট্রলারেন্স ঘোষনা করেছেন। সেই  ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মীরনগর এলাকায় অভিযান চালিয়ে ১৩৫ পিস ইয়াবা ও নগদ ১ লক্ষ ২২ হাজার ৫ শত টাকা সহ মাদক ব্যবসায়ী আবু বক্কর কে গ্রেফতার করা হয়। শনিবার গ্রেফতারকৃত আসামী কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিজ্ঞআদালতে প্রেরণ করা হয়েছে। তার সাথে আরো কেউ জড়িত রয়েছে কিনা সে বিষয়টি গুরুত্বের সাথে ক্ষতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!