হোম » সারাদেশ » না’গঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ অফিসার নিহত

না’গঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ অফিসার নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে কাভার্ডভ্যান ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে মো. সফিউল্লাহ জুয়েল (৪৫) নামের এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে আড়াইহাজার উপজেলার পুরিন্দা বাজার এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় কাভার্ডভ্যানটি জব্দ করা হলেও তাৎক্ষণিকভাবে চালককে আটক করা হয়নি। সফিউল্লাহ জুয়েল রাজধানীর তুরাগ থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। নিহত জুয়েল উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা গ্রামের বীর মুক্তিযোদ্ধা কবি আজিজুর রহমানের ছেলে। কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। নিহত জুয়েলের স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, সোমবার রাতে শফিউল্লাহ জুয়েল কর্মস্থল থেকে প্রাইভেট গাড়িতে চড়ে বাসায় যাওয়ার সময় ঢাকা-সিলেট মহাসড়কে পুরিন্দা বাজার সংলগ্ন এলাকায় পৌঁছলে একটি কাভার্ড ভ্যানের সঙ্গে তার প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত অবস্থায় শফিউল্লাহ জুয়েলকে স্থানীয় ইউ এস বাংলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জুয়েলের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এসময় প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়।

দুর্ঘটনার বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সাজ্জাত করিম খান জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। কাভার্ডভ্যানটি আমরা জব্দ করেছি। এখনো চালককে আটক করা সম্ভব হয়নি উল্লেখ করে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে সড়ক ও পরিবহন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Loading

error: Content is protected !!