হোম » সারাদেশ » ঠাকুরগাঁওয়ের জামালপুর ইউনিয়নে ব্যস্ত সময় পার করছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দবিরুল

ঠাকুরগাঁওয়ের জামালপুর ইউনিয়নে ব্যস্ত সময় পার করছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দবিরুল

মোঃ ইসলাম,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ আসন্ন ১০নং জামালপুর ইউপি নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদ প্রার্থীরা ইতিমধ্যে নিজ নিজ এলাকায় সাধারণ মানুষের সমর্থন ও ভালবাসা পেতে সমাজের বিভিন্ন জনসাধারনের সাথে মত বিনিময় শুরু করেছেন। ১০নং জামালপুর ইউনিয়নে জমে উঠেছে নির্বাচনী আমেজ। ১০নং জামালপুরের প্রতিটি ওয়ার্ডে রাস্তার মোড়ে, চায়ের দোকানে একটাই বিষয়। ইউপি নির্বাচনে অনেকেই শুরু করেছেন উঠান বৈঠক এবং ওয়ার্ডে ওয়ার্ডে মত বিনিময় সভা।  এরই ধারাবাহিকতায় ঠাকুরগাঁও সদর উপজেলার  ১০নং জামালপুর ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে সাবেক চেয়ারম্যান মোঃ দবিরুল ইসলাম ১০নং জামালপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের দোয়া ও ভালবাসা নিয়ে তিনি আবারও প্রার্থী হয়েছেন।
 সৎ, সাহসী, নীতি ও আদর্শবান  এক লড়াকু সৈনিক, ধার্মিক, সদা হাস্যউজ্জ্বল, বিশিষ্ট সমাজ সেবক সাবেক চেয়ারম্যান
দবিরুল ইসলাম বলেন, ১০নং জামালপুর ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডকে প্রকৃত অর্থে উন্নত, আধুনিক, শান্তি-সমৃদ্ধির আবাসস্থল হিসাবে গড়ে তুলতে তার রয়েছে দৃঢ় অঙ্গীকার। ১০নং জামালপুর ইউনিয়নের জনগনের দোয়া ও ভালবাসা নিয়ে এবং সর্বদা সবার পাশে থেকে নিজেকে বিলিয়ে দিয়ে বিজয় নিশ্চিত করে ১০নং জামালপুর ইউনিয়নকে পুনরায় একটি অত্যাধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে তার প্রচেষ্টা অব্যাহত থাকবে । আমি মানুষের কল্যাণে কাজ করতে চাই।
 মানুষের শাসক নয়, সেবক হতে চান তিনি।
তিনিআরো বলেন, আমি ব্যক্তিগত উদ্যোগে মহামারী করোনা ভাইরাসে অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে, হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করি। এ ছাড়াও হ্যান্ড স্যানিটেইজার, মার্কস বিতরণ সহ সর্বস্তরের জনসাধারণকে নিজের সামর্থ্য অনুসারে তার ইউনিয়নের মানুষদের সার্বিক সহযোগিতায় করি। ভবিষ্যতেও সর্বস্তরের মানুষের সহযোগিতা করে ১০নং জামালপুর ইউনিয়নে অব্যাহত রাখতে চাই এবং সকলের প্রতি যতটুকু সম্ভব সাহায্যে সহযোগিতা করার জন্য আমার প্রচেষ্টার কোন কমতি নেই, এবং থাকবে না। আমি ২০১১ থেকে ২০১৬ পর্যন্ত চেয়ারম্যান ছিলাম এই ইউনিয়নের মানুষ জন জানেন আমি কেমন ব্যাক্তি।
তিনি আরো বলেন,   ১০নং জামালপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডকে মাদক মুক্ত করতে চাই এবং পরিষ্কার পরিছন্নতা, স্বাস্থ্য সেবা, শিশু শিক্ষা, যৌতুক বাল্য বিবাহ, নারী নির্যাতন ও ইভটিজিং রোধে জনগনকে সাথে নিয়ে সামাজিক প্রতিরোধে আমার ইউনিয়কে একটি দৃষ্টিনন্দন আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে চাই সকলের সহযোগিতা। ইউনিয়নের সর্বস্তরের জনগনের সমর্থন ও দোয়া চাই।
error: Content is protected !!