হোম » সারাদেশ » লালমনিরহাটে ১১লক্ষ ৫০হাজার টাকা নিয়ে উধাও নগদের ডিএসও

লালমনিরহাটে ১১লক্ষ ৫০হাজার টাকা নিয়ে উধাও নগদের ডিএসও

মোঃ মাসুদ রানা রাশেদ: লালমনিরহাটে বিটুবি দেওয়ার কথা বলে ৪জন ব্যবসায়ীর কাছ থেকে ১১লক্ষ ৫০হাজার টাকা নিয়ে উধাও হয়েছে নগদের ডিএসও মীর এরশাদুল হক। এ ঘটনায় রোববার (৫ ডিসেম্বর) বিকেলে লালমনিরহাট সদর থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী ব্যবসায়ীরা।
ভুক্তভোগী ব্যবসায়ী জাহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, মীর এরশাদুল হক নগদের ডিএসও হিসেবে কাজ করেন। আমরাও নিয়মিতভাবে তার সঙ্গে লেনদেন করে থাকি। বরাবরের মতো ৭ নভেম্বর ডিএসও মার্কেটিংয়ের কাজে আসেন এবং বিটুবি দেবে বলে টাকা নেন। পরে বিটুবি না করে পরে দেবেন বলে জানান। কিন্তু পরেও বিটুবি না পেয়ে আমরা অফিসে যোগাযোগ করি। শাখা ম্যানেজার মতিউর রহমান জানান ডিএসও’র মা অসুস্থ্য। অফিসে আসলে আপনাদের টাকা দেওয়া হবে কিন্তু কয়েকদিন পেরিয়ে গেলেও আমরা টাকা পাইনি। ডিএসও এরশাদুলের নাম্বার বন্ধ রয়েছে। তিনি আরও বলেন, আমরা ব্যবসায়ী মানুষ। দোকান থেকে যা আয় হয় তা দিয়েই সংসার চলে। টাকাগুলো এভাবে ডিএসও আটক করায় দোকান বন্ধ রয়েছে। আয় না থাকায় আমার খুব কষ্টে আছি।
নগদের লালমনিরহাট জেলা ডিস্ট্রিবিউশন ম্যানেজার মোঃ মতিউর রহমান সাংবাদিকদের জানান, ডিএসও এরশাদুল ওই দিন সকালে মার্কেটিংয়ে গিয়ে আর ফেরেননি। দুপুরে ফোন দিলে এরশাদুল বলে তার মা অসুস্থ্য বলে জানান। কিন্তু সন্ধ্যায়ও তিনি অফিসে না এসে হিসাব আমাদের গ্রুপে দিয়েছেন। পরের দিন থেকেই তার ব্যবহৃত সকল নম্বর বন্ধ রয়েছে। আমরাও এরশাদুলের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছি। লালমনিরহাট সদর থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
error: Content is protected !!