হোম » সারাদেশ » জামালপুরে সিংহজানি খাদ্যগুদামে আমন সংগ্রহ অভিযান শুরু

জামালপুরে সিংহজানি খাদ্যগুদামে আমন সংগ্রহ অভিযান শুরু

রবিউল হাসান লায়ন: খাদ্য অধিদপ্তরের জামালপুর সিংহজানী খাদ্য গুদামে ২০২১-২২ ক্রয় মওসুমের আমন ধান ও চাল সংগ্রহ অভিযান শুরু হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শনিবার দুপুরে এ সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন।
জামালপুর সদর উপজেলা ধান-চাল ক্রয় কমিটির সভাপতি সদরের ইউএনও লিটুস লরেন্স চিরানের সভাপতিত্বে আমন সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সিংহজানী খাদ্যগুদামের সংরক্ষণ ও পরিচালন কর্মকর্তা (এসএমও) উত্তম কুমার দাস, জেলা চালকল মালিক সমিতির সভাপতি আওলাদ হোসেন খসরু ও সাধারণ সম্পাদক মো. জুলহাস উদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক মো. সুরুজ্জামান প্রমুখ।
সিংহজানী খাদ্যগুদামের এসএমও উত্তম কুমার দাস বলেন, চলতি আমন মওসুমে জামালপুর সদর উপজেলার সিংহজানি খাদ্য গুদামে লটারিতে নির্বাচিত ৪৬৩ জন কৃষকের কাছ থেকে প্রতি কেজি ২৭ টাকা দরে এক হাজার ৩৮৯ মেট্রিক টন আমন ধান এবং ৮৩ জন চুক্তিবদ্ধ মিল মালিকের কাছ থেকে প্রতি কেজি ৪০ টাকা দরে পাঁচ হাজার ২৬ মেট্রিক টন চাল সংগ্রহ করা হবে।
error: Content is protected !!