হোম » সারাদেশ » বগুড়ার পরীক্ষার্থী মোহন খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

বগুড়ার পরীক্ষার্থী মোহন খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার সদর উপজেলায় ছুরিকাঘাত ও মারপিটের শিকার হয়ে মোহন (১৮)নামে এক এইচএসসি পরীক্ষার্থী খুনের ঘটনায় করা মামলায় আবু তোহা খন্দকারকে  গ্রেফতার করেছে পুলিশ। মোহন হত্যাকাণ্ডের ঘটনায় বুধবার (২ ডিসেম্বর) রাতে সদর থানায় মামলা করেন নিহতের মা মোছা: শাহিনুর বেগম। মামলায়  ৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। এবং অজ্ঞাত আরও ৮ থেকে ১০ নামে আসামী করা হয়েছে । মামলার পর আবু তোহা খন্দকার (২২)নামে  এক যুবককে গ্রেফতার করেন পুলিশ ।  তাকে  গত মঙ্গলবার (১ডিসেম্বর) গ্রেফতার করা হয়েছিল। এর আগে মোহন ছুরিকাঘাতের শিকার হয়ে সোমবার রাত ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে  মৃত্যুবরণ করেন।

মোহন বগুড়া শহরের জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকার  মোঃ শুকুর আলীর ছেলে। তিনি বগুড়া সরকারি কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। গ্রেফতার আবু তোহা খন্দকার কাহালু উপজেলার বাসিন্দা। তিনি খান্দার এলাকার স্থানীয় এক গ্যারেজের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন। বুধবার রাতে মামলার পর তাকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া খান্দার এলাকার শহীদ চাঁন্দু স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম। এর আগে মঙ্গলবার সন্দেহভাজন হিসেবে তাকে (আবু তোহা) আটক করা হয়েছিল।

জানা গেছে, সোমবার রাত পৌনে ১১টার দিকে বগুড়া শহরের খান্দার এলাকায় পূর্ব শক্রতার জের ধরে  ছুরিকাঘাতের শিকার হন মোহন। একইসঙ্গে লাঠিসোটা দিয়ে মোহনের সঙ্গে থাকা লিখন ও বাপ্পি নামে দুইজনকে মারপিট করেন । তারা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে  প্রাথমিক চিকিৎসা নিয়ে বর্তমানে সুস্থ আছেন।  লিখন ও বাপ্পি দুজনই মোহনের বন্ধু। এই ২জুন শহরের জাহাঙ্গীরাবাদ ফুলতলা চক-কানপাড়া এলাকার বাসিন্দা।

নিহতের ২ ভাই শাহীন ও রমজান জানান, মোহন খান্দার এলাকা থেকে তার ২ জন বন্ধু লিখন ও বাপ্পিকে নিয়ে মোটরসাইকেল যোগে ফুলতলায় (বাড়ি) ফিরছিলেন। পথে খান্দার সিএন্ডবি গোডাউনের সামনে তাদের মোটরসাইকেলের গতিরোধ করেন আসামীরা। ওই সময় তারা (আসামী) লাঠিসোটা দিয়ে  মোহন, বাপ্পি ও লিখনকে মারধর করতে থাকেন। তাদেরকে লাঠিসোটা দিয়ে পেটানোর একপর্যায়ে মোহনকে ছুরিকাঘাত করা হয়। ঐ সময় মোহনের কোমরের নিচে ও উরুতে চারটির মত ছুরিকাঘাত করা হয়। পরে আহত তিনজনকে অটোরিকশায় করে শজিমেক হাসপাতালে পাঠিয়ে দেন আসামীরা। শজিমেক হাসপাতালে ঘণ্টাখানেক চিকিৎসাধীন থাকা অবস্থায় মোহনের মৃত্যু হয়। আর আহত বাপ্পি ও লিখন প্রাথমিক চিকিৎসা নেন।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত)  মোঃ আবুল কালাম আজাদ জানান, নিহত মোহনের মা বাদী হয়ে গত বুধবার রাতে হত্যা মামলা করেন। একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে

error: Content is protected !!