হোম » সারাদেশ » শ্রমিকদের পাশাপাশি তাদের পরিবারের স্বাস্থ্য সেবা প্রদানে গণস্বাস্থ্য কেন্দ্রের সাথে ইকোটেক্স লিমিটেডের ৫ বছরের নতুন চুক্তি স্বাক্ষর

শ্রমিকদের পাশাপাশি তাদের পরিবারের স্বাস্থ্য সেবা প্রদানে গণস্বাস্থ্য কেন্দ্রের সাথে ইকোটেক্স লিমিটেডের ৫ বছরের নতুন চুক্তি স্বাক্ষর

Closeup Businessman signing a contract investment professional document agreement on the table with pen.

সাভার প্রতিনিধি: সময়ের সাথে সাথে জীবনমান উন্নয়নে শ্রমিকদের পাশাপাশি তাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্য সেবা প্রদানে গণস্বাস্থ্য কেন্দ্রের সাথে নতুন করে আরো ৫বছরের চুক্তি করেছেন ইকোটেক্স নামের একটি পোশাক তৈরির কারাখানা। বিকেলে গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবনে চুক্তিটি স্বাক্ষরিত হয়। গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষ থেকে কার্যক্রমটির পরিচালক ডা.এ কে এম রেজাউল হক এবং ইকোটেক্স লিমিটেডের পক্ষ থেকে রেদওয়ান আর চৌধুরী পরিচালক এইচআর এন্ড ইথিক্যাল ট্রেডস চুক্তি স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি মেম্বার সন্ধ্যা রায়, নির্বাহি কর্মকর্তা ডা. মনজুর কাদির আহমেদ গণস্বাস্থ্য মেডিকেল কলেজ হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. রতনগীর কবীর এবং স্বাস্থ্য ও প্রশিক্ষন বিভাগের সহকারি পরিচালক মাহজেবীন চৌধুরী, এস এম ফেরদৌস কবীর, বিজনেস ম্যানেজার মো: রাজিব মুন্সী, অর্থ ব্যবস্থাপক সহ গণস্বাস্থ্যের অন্যান্য কর্মি এবং ইকোটেক্স লিমিটেডের এইচআর এন্ড ইথিক্যাল ট্রেডস এর সিনিয়র ম্যানেজার শতদল ইসলাম, এইচআর এন্ড ইথিক্যাল ট্রেডস এর সিনিয়র এক্সজিকুইটিভ নাজমুল হাসান।

কার্যক্রমটির পরিচলক ডা.এ কে এম রেজাউল হক জানান, এ চুক্তির ফলে এবছর পহেলা ডিসেম্বর থেকে ইকোটেক্স এর ১৫০০০ (পনের হাজার) শ্রমিকের পাশাপাশি তাদের পরিবারও গণস্বাস্থ্য হেল্ধসঢ়;থ কেয়ার স্কিমের আওতায় চিকিৎসা নিতে পারবেন। ইকোটেক্স লিমিটেডের এইচআর এন্ড ইথিক্যাল ট্রেডস এর পরিচালক রেদওয়ান আর চৌধুরী বলেন, শ্রমিকদের জীবন মান উন্নয়নে তারা এ সিদ্ধান্ত নিয়েছেন। গণস্বাস্থ্য কেন্দ্রের নির্বাহি কর্মকর্তা ডা. মনজুর কাদির আহমেদ ইকোটেক্সকে সাধুবাদ জানিয়ে বলেন শ্রমিকদের জীবন মান উন্নয়নে ইকোটেক্স এর এমন উদ্যেগ দৃষ্টান্ত স্থাপন করবে।

উল্লেখ্য ইকোটেক্স লিমিটেডে ২০১৮ থেকে ২০২১ সাল পর্যন্ত ৪ বছর মেয়াদী চুক্তির আওতায় গণস্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য বিভাগ থেকে তাদের প্রায় ১৫০০০ (পনের হাজার) শ্রমিকের জন্য সমন্বিত স্বাস্থ্য সেবা নিয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!