হোম » সারাদেশ » সাংবাদিকের উপর মিথ্যা মামলার প্রতিবাদে রাণীশংকৈলে মানববন্ধন

সাংবাদিকের উপর মিথ্যা মামলার প্রতিবাদে রাণীশংকৈলে মানববন্ধন

মো: সবুজ ইসলাম,রানীশংকৈলঃ সংবাদ সম্মেলনের সংবাদ প্রকাশের জেরে পীরগঞ্জ প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদীন বাবুল সহ তিন জনের বিরুদ্ধে মিথ্যে মানহানী মামলা করার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল ১১ টায় রানীশংকৈল প্রেস ক্লাবের আয়োজনে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশটি অনুষ্টিত হয়। প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ সরকারের সভাপতিত্বে ঘন্টাব্যাপী এ সমাবেশে  জেলার ৫ উপজেলার সাংবাদিকরা উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহন করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন  ঠাকুরগাঁও এটিএন বাংলা টেলিভিশন জেলা প্রতিনিধি ফিরোজ আমিন সরকার, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি আশরাফুল আলম, পীরগন্জ প্রেসক্লাবের সম্পাদক এন কে রানা, সিনিয়র সাংবাদিক ছবিকান্ত দেব, আনিসুর রহমান বাকী, একে আজাদ, পীরগন্জ প্রেস ক্লব সভাপতি জয়নাল আবেদীন বাবুল, ভোরের কাগজ প্রতিনিধি মোবারক আলী, সাংবাদিক বিপ্লব, মজিবুর রহমান ,খুরশিদ শাওন  সহ স্হানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সংবাদ কর্মী সহ সামাজিক সাংস্কৃতিক নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে সাংবাদিক নেতারা বক্তব্যে বলেন,অনতিবিলম্বে  মিথ্যে মানহানী মামলা প্রত্যাহার না করা হলে পরবর্তীতে কঠোর আন্দোলনের হুসিয়ারী উচ্চারণ করে প্রশাসনের সু দৃর্ষ্টি কামনা করেন।
উল্লেখ্য যে, সাড়ে ৩ মাস আগের  সংবাদ সন্মেলনের খবর প্রকাশের জেরে  পীরগঞ্জ প্রেস ক্লাব সভাপতি জয়নাল আবেদীন বাবুল ও স্থানীয় লোকায়ন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাকেরউল্লাহ ও বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিমের বিরুদ্ধে আদালতে একটি মিথ্যা মানহানী মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!