হোম » সারাদেশ » আমতলীতে একই দিনে কিশোরীসহ ৩ জন নিখোঁজ।

আমতলীতে একই দিনে কিশোরীসহ ৩ জন নিখোঁজ।

এইচ এম কাওসার মাদবর: বরগুনার আমতলী থেকে গত দুই দিনে এক কিশোরীসহ ৩ জন নিখোঁজ রয়েছেন। পরিবারের সদস্যরা তাদের কোন হদিস না পেয়ে আমতলী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। নিখোঁজ তিনজন ব্যক্তি হলেন, জান্নাতুল ফেরদৌসী পিংকি (১৯) মারুফ ইসলাম (২০) ও মোঃ আলমগীর হোসেন প্যাদা (৩৫) ।  জান্নাতুল ফেরদৌসি পিংকি উপজেলার চাওড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সোহরাব হাওলাদারের মেয়ে। সে স্থানীয় ঘটখালী মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিলেন এবং তিনি উপজেলার বেলিভিউ ডায়াগনস্টিক সেন্টারের (ল্যাব সহকারী) স্বাস্থ্যকর্মী।
অপর দুজন হলেন, ২নং কুকুয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের হাসান আলী প্যাদার ছোট ছেলে আলমগীর হোসেন প্যাদা। আলমগীর এর পারিবারিক সূত্রে জানা যায় রবিবার বিকাল তিনটা দিকে মাইক্রো ক্রেডিট সংস্থা “পদক্ষেপ” আমতলী উপজেলা শাখা থেকে টাকা উত্তোলন জন্য লোন করেন ওই লোনের টাকা উত্তোলন করার জন্যই তিনি আমতলী গিয়েছিলেন। এরপর আর বাড়ি ফেরেননি তিনি। তিনি স্থানীয় মহিষকাটা বাজারে একজন ক্ষুদ্র মোদি ব্যবসায়ী ছিলেন। তার নিখোঁজ হওয়ার সংবাদে এলাকা থাম থাম বিরাজ করছেন।
মহিষকাটা বাজারের সভাপতি মোহাম্মদ নজরুল মাতুব্বর বলেন অত্যন্ত ভদ্র ছেলে, মিশুক ও নম্র ভদ্র প্রকৃতির একজন দোকানদার । তার নিখোঁজ হওয়ার খবরে শুনে আমি আতঙ্কিত হয়ে যাই।
অপরজন হলেন আমতলী পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মাহবুবুর রহমানের ছেলে মারুফ হোসেন।  রবিবার (২১ নভেম্বর) প্রত্যেকেই তারা নিজ বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছে বলে তাদের প্রত্যেকের পরিবার সূত্রে জানা গেছে। জান্নাতুলের বাবা সোহরাব হাওলাদার বলেন, রোববার সকাল আটটার দিকে প্রতিদিনের ন্যায় অফিসে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় জান্নাতুল। কিন্তু রাত নয়টার দিকে রুটিন মোতাবেক বাড়ি না ফেরায় আমরা মেয়ের খোঁজ খবর নেয়ার চেষ্টা করি। তার মোবাইল বন্ধ থাকায় তার কর্মস্থল বেলিভিউ ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগ করি। সেখান থেকে জানানো হয় বিকেল চারটার দিকে অফিস থেকে বের হয়েছে জান্নাতুল।
নিখোঁজ হওয়া তিন পরিবারের লোকজন বলেন, পরিবারের সবাই মিলে প্রত্যেকের আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য সকল যায়গায় খোঁজ খবর নিয়েও এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।  আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মিজানুর রহমান বলেন, পরিবারের লোকজন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে। আমরা তাদের উদ্ধারের বিষয়ে পুলিশ তৎপর রয়েছে।এছাড়া নিখোঁজের সম্ভাব্য কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।
error: Content is protected !!