হোম » সারাদেশ » বাসাইলে নিয়োগ বানিজ্যের অভিযোগ উঠায় পরীক্ষা স্থগিত

বাসাইলে নিয়োগ বানিজ্যের অভিযোগ উঠায় পরীক্ষা স্থগিত

অর্ণব আল আমিন, বাসাইল, টাঙ্গাইলঃ আর্থিক লেনদেনের অভিযোগে বাসাইলের কাউলজানী ইউনিয়নের ডুমনীবাড়ি উচ্চবিদ্যালয়ের চারটি পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। শুক্রবার বাসাইল গোবিন্দ সরকারি উচ্চবিদ্যালয় কেন্দ্রে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

জানা গেছে, ডুমনীবাড়ি উচ্চবিদ্যালয়ে অফিস সহায়ক, পরিচ্ছন্নতাকর্মী, আয়া ও নৈশপ্রহরী পদে একজন করে চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়। এই চার পদের বিপরীতে ২০ জন প্রার্থী আবেদন করেন। তবে গোপনে কয়েকজন প্রার্থীর কাছ থেকে মোটা অঙ্কের টাকা নেওয়া হয়েছে বলে অভিযোগ ওঠে। বিষয়টি প্রার্থীদের মধ্য জানাজানি হলে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বাসাইল প্রেসক্লাব কর্তৃপক্ষকে জানান। পরে প্রেসক্লাবের একটি দল পরীক্ষা শুরুর আগে কেন্দ্রে গিয়ে এ বিষয়ে নিয়োগ কর্তাদের কাছে জানতে চান। পরে আলোচনা শেষে কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষা স্থগিত করে দেয়।

এ বিষয়ে ডুমনীবাড়ি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম বলেন, ‘নিয়োগ-বাণিজ্যের বিষয়টি আমার জানা নেই। প্রার্থীদের পূর্ণ উপস্থিতি না থাকায় পরীক্ষা স্থগিত করা হয়েছে।উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বলেন, ‘নিয়োগ-বাণিজ্যের অভিযোগ নিয়ে আমি লিখিত কোনো অভিযোগ পাইনি।’

error: Content is protected !!