হোম » সারাদেশ » বগুড়ার গাবতলীতে পিকনিকের সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে সংঘর্ষ ভাংচুর আহত- ১০ 

বগুড়ার গাবতলীতে পিকনিকের সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে সংঘর্ষ ভাংচুর আহত- ১০ 

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার গাবতলীতে ছোট ছেলেমেয়েদের পিকনিক ও সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের ১০জন আহত হয়েছে। একটি মোটর সাইকেলসহ অন্তত ১০ বসতবাড়িতে হামলার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে  শুক্রবার (১৯ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টার সময়  উপজেলার বালিয়াদীঘি ইউনিয়নের দক্ষিনতল্লাতলা গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায় উল্লেখিত গ্রামের কতিপয় ছোট ছেলে মেয়েরা ১৮ নভেম্বর রাতে গ্রাম্যভাবে ডেকোরেটরের কাপর টানিয়ে পিকনিকের আয়োজন করে। সেখানে সাউন্ড বক্র দিয়ে গানবাজনা করার সময় প্রতিপক্ষ গ্রামের কিছু অংশ লোকজন বাদী হয় এবং সাউন্ড বক্র বাজাতে নিষেধ করে। এনিয়ে অভিভাবকদের মধ্য উত্তেজনার সৃষ্টি হয়।
ঘটনার দিন গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় গ্রামের দু’পক্ষের লোকজলের মধ্য তর্ক বিতর্ক’র এক পর্যায়ে লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে যায়। এতে মকবুল হোসেনের ছেলে আব্দুল হান্নান, ওয়াহেদ আলীর ছেলে বাবু প্রাং, জয়নাল আকন্দের ছেলে ফরিদ উদ্দীন, আব্দুল জলিলের ছেলে দুলাল আকন্দ, বুদার সরকারের ছেলে হেলাল আহত হয়। প্রতিপক্ষরা হামলা চালিয়ে তাজেল, ঈমান আলী, দেলোয়ার, আশরাফ আলী, খলিল, বাবু, মটোসহ ১০ জনের বসত বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।
এ সময় ঘটনা দেখতে গিয়ে হামলা কারীদের রোষানলে পড়ে সারোয়ার হোসেন হনি নামের এক যুবক মোটল সাইকেল ফেলে পালিয়ে যায়। তার মোটর সাইকেল ভেঙ্গে চুরমার করে দেয় হামলাকারীরা। অপরদিকে প্রতিপক্ষের আহসান হাবিব নুরনবী, আজিজুল হক পেস্তা ও চাঁন মিয়া আহত হয়েছে। আহতদেরকে গাবতলী ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল (শজিমেক) ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনারস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্তনে আনেন।
error: Content is protected !!