হোম » সারাদেশ » বালিয়াডাঙ্গীতে তৃতীয় পর্যায়ে  ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়ঃ

বালিয়াডাঙ্গীতে তৃতীয় পর্যায়ে  ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়ঃ

মোঃ হাসান আলী,বালিয়াডাঙ্গী প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ৩য় পর্যায়ের ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে ১৭ নভেম্বর বুধবার সকাল থেকে বড়বাড়ি, ধনতলা, চাড়োল ও পাড়িয়া ইউনিয়নে পৃথক পৃথকভাবে ইউপি নির্বাচনে অংশগ্রহণকারী বৈধ প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা ও নির্বাচনী আচরণ-বিধি প্রতিপালন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে ১৭ নভেম্বর বুধবার  বেলা ১১ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত এ সকল ইউনিয়ন পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন  বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার  মোঃ যোবায়ের হোসেন।  মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বড়বাড়ি ও চাড়োল ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা সমাজসেবা অফিসার মোঃ ফিরোজ সরকার, ধনতলা ও পাড়িয়া ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার শ্রী  সুবোধ চন্দ্র রায়, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি)  মোঃ হাবিবুল হক প্রধান প্রমুখ। সভায় বক্তাগণ নির্বাচন পূর্ব ও নির্বাচন উত্তর এবং নির্বাচনের দিনে নির্বাচনী আচরণবিধি যথাযথভাবে অনুসরণ করার জন্যে প্রার্থীদের প্রতি আহ্বান জানান। আচরণবিধি লংঘনের ঘটনা ঘটলে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী কার্যকর সকল পদক্ষেপ গ্রহণ করবে বলে প্রার্থীদের সতর্ক করেন। এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য পদের প্রার্থীগণ তাদের বিভিন্ন মতামত তুলে ধরেন।
মতবিনিময় সভায় সভাপতি বলেন, একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে এবং ভোট কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদানের জন্য যা যা পদক্ষেপ গ্রহণ করা প্রয়োজন তা তাঁরা করবেন। তিনি জানান, নির্বাচনকে ঘিরে কোন নিয়ম ও আচরণবিধি ভঙ্গকারী ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীকে কোন ছাড় দেওয়া হবে না। আচরণবিধি সঠিকভাবে পালন করে প্রার্থীদের নির্বাচনী প্রচারণা চালিয়ে যাওয়ার আহ্বানও জানান তিনি। উল্লেখ্য, আগামীকাল বেলা ১১ টা ও ১২ টায় যথাক্রমে দুওসুও ও ভানোর ইউনিয়ন পরিষদের হলরুমে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। বাকি আমজানখোর ও বড়পলাশবাড়ি ইউনিয়নে মতবিনিময় সভার সময় পরবর্তীতে জানানো হবে।
error: Content is protected !!