হোম » সারাদেশ » বগুড়ায় ছাগলের গাছ খাওয়া নিয়ে দ্বন্দ্বে ভাগ্নের হাতে খালু খুন!

বগুড়ায় ছাগলের গাছ খাওয়া নিয়ে দ্বন্দ্বে ভাগ্নের হাতে খালু খুন!

এম এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া সারিয়াকান্দিতে দুর্গম চরে ছাগল গাছ খাওয়াকে কেন্দ্র করে সাহেব আলী (৪৮) নামে একজন নিহত হয়েছেন৷ বুধবার (২৭ অক্টোবর) রাত ৯টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথে তিনি মারা যান। সাহেব আলী উপজেলার বোহাইল ইউনিয়নের দক্ষিণ শংকরপুর চরের লোকমান আলীর ছেলে। সারিয়াকান্দি থানার চন্দনবাইশা তদন্ত কেন্দ্রের পুলিশ নিহতের লাশ তার বাড়ি থেকে দুপুর আড়াইটায় উদ্ধার করেছে।

জানা যায়, মঙ্গলবার সকালে সাহেব আলীর ছাগল তার ভায়রা আফতাব আলীর (বউয়ের বোনের স্বামী) ফলজ গাছ খেয়ে গেলে। এনিয়ে দুপুর আড়াইটায় দুজনের মধ্যে বাকবিতণ্ডতা শুরু হয়। একপর্যায়ে আফতাব আলীর ছেলে মমিন লাঠি দিয়ে তার খালুর মাথায় গুরুতর আঘাত করেন। পরে স্থানীয়রা সাহেব আলীকে উদ্ধার করে প্রথমে মাদারগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে জামালপুর জেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়৷ সেখানেও অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে বুধবার রাতে তিনি মারা যান।

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, মঙ্গলবারে ছাগল গাছ খাওয়াকে কেন্দ্র করে সাহেব আহত হয়ে বুধবার রাতে তিনি মারা যান। ঘটনাস্থল একদম দুর্গম চরে। আমরা লাশ উদ্ধার করে নৌকা যোগে ময়নাতদন্তের জন্য নিয়ে আসছি৷ এখনও এ ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি৷

error: Content is protected !!