হোম » সারাদেশ » সোনারগাঁয়ের বারদীতে দুর্গোৎসবে লায়ন বাবুলের উপহার বিতরণ

সোনারগাঁয়ের বারদীতে দুর্গোৎসবে লায়ন বাবুলের উপহার বিতরণ

আল আমিন সেলিম: সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। পুরো দেশ মেতেছে এ উৎসবে। সোনারগাঁয়েও কমতি নেই দুর্গাপূজার উৎসবের। তবে যেকোন উৎসবে রাজনৈতিক ব্যক্তিদের উপস্থিতি থাকে চোখে পড়ার মতো। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও বারদী ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবুল বেশ আগে থেকেই সনাতন ধর্মাবলম্বীদের পাশে গিয়েছেন, করেছেন সাধ্যমত সহযোগিতা।

এবারও তিনি ছুটে গিয়েছেন তাদের পাশে। বরাবরের মত করেছেন সহযোগিতা। দুর্গাপূজা উপলক্ষে আজ বুধবার সোনারগাঁয়ের বারদীর বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করে হিন্দু ধর্মালম্বীদের মাঝে দুর্গোৎসবের উপহার এবং বস্ত্র বিতরণ করেন লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবুল। অনুষ্ঠানে গরীব ও অসহায় ৬ শত নারী পুরুষকে পুজা উপলক্ষে এই বিস্ত্র বিতরণ করেন তিনি। এসময় পূজা উৎযাপন পরিষদের নেতারা এবং আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এসময় লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবুল বলেন, বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনে যুগ যুগ ধরে সনাতন ধর্মাবলম্বীরা সুন্দর ভাবে পূজা পার্বনসহ সব ধর্মীয় আচার-অনুষ্ঠান পালন করছে। বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা ডিজিটাল বাংলাদেশের রুপকার, মাদার অব হিউম্যানিটি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ পুরো বিশ্বে সাম্প্রদায়িক সম্প্রীতির উদাহরণ হয়ে উঠেছে। লায়ন বাবুল সনাতন ধর্মাম্বলীদের সংখ্যালঘু না ভেবে দেশের একজন নাগরিক হিসেবে নির্ভয়ে তাদের দুর্গোৎসব পালনের আহবান জানান।

তিনি বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার, তাই সম্প্রীতি, সৌহার্দ বজায় রেখে শান্তিপূর্ণভাবে একে অপরে ধর্ম পালন করবো। সেই সঙ্গে তিনি সোনারগাঁও উপজেলার সর্বস্তরের সনাতন ধর্মের সবাইকে শারদীয়া দূর্গা পূজার শুভেচ্ছা জানান।

 

তিনি আরও বলেন, বারদীবাসীর সুখে দুঃখে অতীতে যেভাবে থেকেছি ভবিষ্যতেও জনপ্রতিনিধি হয়ে সেইভাবে পাশে থেকে সেবা করে যেতে চাই। বারদীবাসী আমাকে নির্বাচিত করলে তাদের অধিকার বাস্তবায়ন ও বারদী ইউনিয়নকে আধুনিক ভাবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

error: Content is protected !!