হোম » সারাদেশ » ভৈরবে ট্রেনের ইঞ্জিন বিকল ॥ সাড়ে ৫ ঘন্টা বিলম্ভে যাত্রা

ভৈরবে ট্রেনের ইঞ্জিন বিকল ॥ সাড়ে ৫ ঘন্টা বিলম্ভে যাত্রা

এম আর ওয়াসিম ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিটাগাং মেইল ট্রেনের নতুন ইঞ্জিনে (৩০০৬ এম ই আই -২০) যান্ত্রিক ত্রুটি দেখা দিলে এক সময় ইঞ্জিটি বিকল হয়ে যায়। পরে আখাউড়া ষ্টেশন থেকে বিকল্প ইঞ্জিন এলে সাড়ে পাচঁ ঘন্টা বিলম্ভের পর ট্রেনটি ঢাকার উদ্দ্যেশ্যে ভৈরব ষ্টেশন ত্যাগ করে। এই সাড়ে পাচঁ ঘন্টা যাত্রীদের চরম ভোগান্তী পোহাতে হয়েছে। চিটাগাং মেইল ট্রেনটি এক নাম্বার লাইনে দাড়ানো থাকায় এ সময় দু একটি ট্রেন ঢাকা-সিলেট-চট্টগ্রাম রেল পথে চলাচলকারি দু একটি ট্রেন দুই নাম্বার রেল লাইন দিয়ে চলাচল করে।
ভৈরব রেলওয়ে সুত্র জানায়, শুক্রবার  রাত সাড়ে দশটার সময় চিটাগাং মেইল ট্রেনটি ঢাকার উদ্দ্যেশ্যে ছেড়ে আসে। ভোর সাড়ে পাচঁটার সময় ভৈরব রেলওয়ে সেতু পার হয়ে ভৈরব ষ্টেশনের অদুরে ট্রেনটির বিকল হয়ে পড়ে। পরে আখাউড়া ষ্টেশন থেকে বিকল্প ইঞ্জিন এসে সকাল সাড়ে দশটার সময় পুনরায় ট্রেনটি ঢাকার উদ্দ্যেশ্যে নিয়ে যায়।
যাত্রীরা জানায় , ইঞ্জিন বিকল হয়ে পড়ায় আমরা সাড়ে পাচঁ ঘন্টা যাবত এ ষ্টেশনে আটকা পড়ে আছি। পরে যাও একটা ইঞি।জন এসেছে ট্রেনকে নিয়ে যাওয়ার জন্য তাও ঘন্টা দুয়েক হয়ে পড়েছে। বিকল্প ইঞ্জিন আসার পরও কেন দেরী হচ্ছে তা বুঝতে পারছিনা। আমাদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। কখন ছেড়ে যাবে তাও বলতে পারছিনা।
ষ্টেশন মাষ্টার মো ঃ নুরুন্নবী বলেন, ভোর পাচঁটা পচিশ মিনিটের সময় ভৈরব রেলওয় সেতু পার হওয়ার পর হঠাৎ করে ট্রেনের ইঞিজন সমস্যা দেখা দেয়। পরে আখাউড়া ষ্টেশন থেকে বিকল্প ইঞ্জিন এনে ট্রেনটিকে ভৈরব ষ্টেশন পর্যন্ত আনা হয়েছে। বিকল হওয়া ইঞি।জনটি এখন ষ্টেশনের পাচঁ নাম্বার লাইনে দাড়ানো আছে বিকল অবস্থাতেই। আর বিকল্প ইঞি।জন এসে সকাল দশটা বত্রিশ মিনিটে ট্রেনটি ঢাকার উদ্দ্যেশ্যে ছেড়ে গেছে।
error: Content is protected !!