হোম » সারাদেশ » নভেম্বরে কুবিতে সশরীরে ক্লাস শুরুর প্রস্তাব 

নভেম্বরে কুবিতে সশরীরে ক্লাস শুরুর প্রস্তাব 

সজীব আহম্মেদ রিমন, কুবি প্রতিনিধি:  নভেম্বরের প্রথম সপ্তাহে শ্রেণিকক্ষে ক্লাস শুরু করার প্রস্তাব দিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের  অ্যাকাডেমিক কাউন্সিল। পাশাপাশি করোনার ক্ষতি পুষিয়ে নিতে  ৪ মাসে সেমিস্টার করারও প্রস্তাব দেওয়া হয়েছে৷ তবে এসব বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বিশ্ববিদ্যালয়ের আসন্ন সিন্ডিকেটে৷  বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
 এ সভায় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন এবং সকল হলের প্রাধ্যক্ষকে সদস্য করে হল খোলার ব্যাপারে  একটি কমিটিও গঠন করা হয়েছে।  এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের সিদ্ধান্ত মোতাবেক খোলা হবে। এর জন্য প্রস্তুতি চলছে৷ আজকের গঠিত কমিটি হলগুলো পরিদর্শন করে খোলার ব্যাপারে সিদ্ধান্ত নিবে৷ এই মাসের ২৮ তারিখ থেকে খোলার সম্ভাবনা রয়েছে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটে।
উল্লেখ্য, করোনা মহামারীর কারণে গত বছরের ১৭ মার্চ থেকে কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ রয়েছে৷ তবে বর্তমানে করোনা পরিস্থিতি অনুকূলে থাকায় বিশ্ববিদ্যালয়ে সশরীরে পরীক্ষা কার্যক্রম চলছে।
error: Content is protected !!