হোম » সারাদেশ » বগুড়ার দুপচাঁচিয়ায় নকল স্বর্ণের মূর্তি সহ গ্রেপ্তার ১ জন

বগুড়ার দুপচাঁচিয়ায় নকল স্বর্ণের মূর্তি সহ গ্রেপ্তার ১ জন

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি:  গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ বগুড়ার একটি টহল টিম দুপচাঁচিয়ায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে নকল স্বর্ণের মূর্তি সহ তোজাম্মেল হোসেন(৫৩) নামের এক প্রতারককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত তোজাম্মেল উপজেলার কামারু গ্রামের কফিল উদ্দিনের ছেলে। এ ঘটনায় গত  শুক্রবার দুপচাঁচিয়া থানায় র‍্যাবের পক্ষ থেকে একটি প্রতারনা মামলা দায়ের করা হয়েছে।
থানায় মামলা সূত্রে জানা যায়, ঘটনারদিন রাতে র‍্যাব-১২ বগুড়ার একটি টহল টিম দুপচাঁচিয়ায় অবস্থানকালে গোপন সংবাদে জানতে পারেন যে, উপজেলার কামারু গ্রামের জনৈক ছিদ্দিকের হোসেনের বাড়ির সামনে কামারু-বেড়াগ্রাম রাস্তার ওপর এক ব্যক্তি নকল স্বর্ণের মূর্তি কাছে রেখে সোনা হিসাবে বিক্রির জন্য অবস্থান করছেন। এ সংবাদ পেয়ে র‍্যাবের কর্মকর্তারা তাদের উর্দ্ধতন কৃর্তপক্ষের সঙ্গে কথা বলে সঙ্গীয় ফোর্স সহ উক্ত স্থানে পৌঁছেছিল র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তোজাম্মেল পালানোর চেষ্টা করলে র‍্যাব তাকে আটক করে।
পরে তার দেহ তল্লাশী করে সোনা সাদৃশ্য সোনালী রংয়ের নারী অবয়ব মূর্তি উদ্ধার করে। দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আলী জানান,র‍্যাব-১২ কর্তৃক গ্রেপ্তারকৃত তোজাম্মেলের বিরুদ্ধে দুপচাঁচিয়া থানায় একটি প্রতারনা মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত তোজাম্মেলকে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।
error: Content is protected !!