হোম » প্রধান সংবাদ »  শিশু ধর্ষণের ঘটনায় বিচারের দাবিতে ভৈরবের কালিকাপ্রসাদে মানববন্ধন

 শিশু ধর্ষণের ঘটনায় বিচারের দাবিতে ভৈরবের কালিকাপ্রসাদে মানববন্ধন

এম আর ওয়াসিম,ভৈরব(কিশোরগঞ্জ)  প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবের কালিকাপ্রসাদ ইউনিয়নেরর কুমিরমারা গ্রামে চার বছরের এক শিশু মেয়েকে ধর্ষণের ঘটনায় ধর্ষকের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীরা। আজ বুধবার সকাল এগারো টায় ধর্ষক শাকিলের দৃস্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। স্থানীয় যুবসমাজের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল কালিকাপ্রসাদ চকবাজার থেকে শুরু হয়ে কালিকাপ্রসাদ বাসষ্ট্যান্ড আসে। পরে তারা ভৈরব- কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে মানববন্ধন করে। পরে ঘন্টাব্যাপি এসব কর্মসূচীতে কালিকাপ্রসাদ কুমিরমারা গ্রামের আল আমিন মিয়ার ছেলে ধর্ষক শাকিলকে দ্রুত গ্রেফতারের আওতায় আনার দাবি জানান আন্দোলনকারিরা। অন্যথায় পরবর্তীতে আরো কঠিনতর আন্দোলনের ডাক দেওয়া হবে বলেও হুশিয়ারি দেন বক্তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, ঘটনার পাচঁদিন পেড়িয়ে গেলেও এখনও পর্যন্ত আসামীকে গ্রেফতার করতে পারেনি আইনশৃংঙ্খলা বাহিনী। এছাড়াও একটি কুচক্রি মহল ধর্ষণের ঘটনাটিকে ধামাচাপা দিতে ভুক্তভোগীর পরিবারকে চাপ দিচ্ছে বলেও অভিযোগ করেন তারা। তাই আগামী ২৪ঘন্টার মধ্যে মামলার একক আসামী ধর্ষক শাকিলকে গ্রেফতারের জোর দাবি জানিয়েছেন এলাকাবাসী। পরে মানববন্ধন শেষে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন আন্দোলনকারীররা। এতে তীব্র যানজটের সৃষ্টি হয় এবং প্রায় এক ঘন্টা মহাসড়কে যানচলাচল বন্ধ থাকে।

প্রসঙ্গত, গত ১৩তারিখ শুক্রবার সন্ধ্যায় কালিকাপ্রসাদ কুমিরমারা গ্রামের এক শিশু মেয়ে বাড়ির সামনে ওয়াজ-মাহফিল দেখতে গেলে একই এলাকার শাকিল শিশুটিকে ফুচকা খাওয়ানোর লোভ দেখিয়ে পাশের কলা বাগানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। এঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে ভৈরব থানায় একটি মামলা দায়ের করেন।ধর্ষনের প্রাথমিক আলামত পাওয়া গেছে উল্লেখ করে আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানিয়েছেন ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহীন। তিনি আরো বলেন যে ধর্ষণকারীকে ধরার চেষ্টা চলছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!