হোম » প্রধান সংবাদ » রাজবাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

রাজবাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

আওয়াজ অনলাইন : রাজবাড়ীর কালুখালীতে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার গান্দিমারা এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, রাজবাড়ীর পাংশা উপজেলার মেঘনা গ্রামের জামান শেখের ছেলে মিজান শেখ (২৫), ফরিদপুরের গোপালপুর মুধুরদিয়া গ্রামের আয়ুব আলী মোল্লার ছেলে মিন্টু (৩৫), কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আবুল কাসেমের ছেলে মিলন (২৭) ও একই উপজেলার ফরমান মন্ডল। নিহত অপরজনের পরিচয় জানা যায়নি।

পাংশা হাইওয়ে থানার এসআই মো. সাঈদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার বিকেলে লালন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। অপরদিকে আরিফ পরিবহনের আরেকটি লোকাল বাস কুষ্টিয়া থেকে দৌলতদিয়ায় যাচ্ছিল। পথে গান্দিমারা এলাকায় বাস দুটির মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলেই দুজন নিহত হন। খবর পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিস ও পাংশা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়ার পথে দুজন এবং হাসপাতালের চিকিত্সাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় দুই বাসের অন্তত ৩০ যাত্রীকে রাজবাড়ী সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিত্সক মানি মন্ডল।

তিনি জানান, আশঙ্কাজনক অবস্থায় ২০ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং ১০ জন রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এছাড়া বেশ কয়েকজন প্রাথমিক চিকিত্সা নিয়ে ফিরে গেছে।

এদিকে রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম আহতদের চিকিত্সা ও সার্বিক সহযোগিতার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন। এছাড়া আহত ও তাদের স্বজনদের শীত নিবারণের জন্য ৫০টি কম্বল পাঠিয়েছেন তিনি।
/এইচ.

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!