হোম » প্রধান সংবাদ » ভৈরবে আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন

ভৈরবে আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন

এম. আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ)  প্রতিনিধি:কিশোরগঞ্জের ভৈরবে  আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে ভৈরবে মানববন্ধন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। আজ  মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় ভৈরব উপজলো দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ভৈরব বাসষ্ট্যান্ড স্বাধীনতার ভাস্কর্য দূর্জয় মোড়ে সচেতনতা বৃদ্ধি ও দুর্নীতি প্রতিরোধেরর লক্ষে  এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।এসময় ভৈরব উপজলো দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ জনাব শরীফ আহমেদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাজী আসমত কলেজের অধ্যক্ষ জনাব আরবুজ্জামান আপন এর সম্পাদনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা  আওয়ামীলীগেরর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ মো: সায়দুল্লাহ মিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন     উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, পৌর আওয়ামীলীগ সভাপতি এস এম বাক্কী বিল্লাহ, সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহিন, গৃহকোণ পত্রিকার সম্পাদক এম এ লতিফ প্রমুখ। এছাড়াও প্রথম আলো বন্ধু সভার সদস্যসহ বিভিন্ন কলেজের শিক্ষার্থী ও সম্মানিত সচেতন মহলের লোকজন উপস্থিত ছিলেন।

দূর্নীতির সময় শেষ, গড়ব সোনার বাংলাদেশ ”  এই প্রতিপাদ্য সামনে রেখে দূর্নীতি বিরুদ্ধে রুখে দাড়াতে জনগণকে আহবান করেন বক্তারা। বক্তারা  আরো বলেন, এদেশকে দূর্নীতিমুক্ত করতে হলে সবাইকে সচেতন হতে হবে। না জেনে অজানা দূর্নীতিতে জড়িয়ে পড়েছে অনেকে। ওই জয়গা গুলো চিন্তিত করে কাজ করলে দূর্নীতি দমন করা অনেকটা সহজ হবে। দূর্নীতি মুক্ত হলে এদেশ দ্রারিদ্রমুক্ত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। দূর্নীতি বিষয়ে মানুষের মাঝে সচেতনতা ফিরিয়ে আনতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আহবান জানানো হয়। আলোচনা সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন প্রথম আলো প্রত্রিকার নিজস্ব প্রতিবেদক জনাব সুমন মোল্লা।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!