হোম » প্রধান সংবাদ » ভৈরবে পাঁচ জয়িতাকে সংবর্ধনা

ভৈরবে পাঁচ জয়িতাকে সংবর্ধনা

এম আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে ভৈরব উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে ভৈরবের শ্রেষ্ঠ পাঁচজন জয়িতাকে  সংবর্ধনা দেওয়া হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানার সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ মো: সায়দুল্লাহ মিয়া।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা  ভাইস চেয়ারম্যান আল মামুন, ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহিন আলম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামসুন্নাহার তাসনিম, উপজেলা আইসিটি বিভাগের সহকারী প্রোগ্রামার মাসুদ, একাডেমিক সুপারভাইজার স্বপ্না বেগম প্রমুখ। অনুষ্ঠানে  বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-শিক্ষিকাসহ সচেতন নারী সমাজের একাংশ উপস্থিত ছিলেন।

নানা প্রতিকুল অবস্থা পেড়িয়ে জীবন সংগ্রামে সফল জননী হিসেবে অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী মাহবুবা ইসলাম, সফল জননী নারী উম্মে হানী বেবী,  নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী  মেহেরুন্নেসা , শিক্ষা  ও চাকরী ক্ষেত্রে সাফল্য অর্জন কারী নারী হাসিনা বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য ভুমিকা পালন কারী নারী রোজী ইসলাম কে উপজেলার শ্রেষ্ঠ জয়িতার ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথিরা।এছাড়াও অনুষ্ঠানে বক্তারা মহিয়ষী নারী বেগম রোকেয়ার সফলতার জীবনকাহিনী আলোচনার মাধ্যমে যে কোনো দুর্যোগময় পরিস্থিতিতে আগামী প্রজন্মকে সাহসিকতার সাথে মোকাবেলা করার বিভিন্ন পরামর্শ দেন। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেহেনা পারভীন।

Attachments area
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!