হোম » প্রধান সংবাদ » ভৈরবে সর্ট সার্কিট থেকে আগুন, পরে সিলিন্ডার বিস্ফোরণ।।

ভৈরবে সর্ট সার্কিট থেকে আগুন, পরে সিলিন্ডার বিস্ফোরণ।।

এম. আর ওয়াসিম, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধি :  ভৈরবের শ্রীনগরে সর্ট সার্কিট থেকে আগুন লেগে পরে  গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুইজন অগ্নিদগ্ধসহ তিনজন আহত হয়েছেন। গতকাল শনিবার সন্ধ্যা ৭ টার  দিকে উপজেলা শ্রীনগরে এ দূর্ঘটনা ঘটে।
এসময় কবির মিয়ার ছেলে জয় (১৫), হামিদ মিয়ার ছেলে হেলাল উদ্দিন (৩৫) ও জুনাইদ (৭) আহত হয়।

ঘটনা সূত্রে জানা যায় গতকাল শনিবার সন্ধ্যায় শ্রীনগরের  কবির মিয়ার বসত ঘরে প্রথমে বিদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে ওই আগুন ছড়িয়ে পড়লে ঘরের ভিতর থাকা দুটি গ্যাস সিলিন্ডার পরপর বিস্ফোরিত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি  ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় লোকজনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। অপর একটি ইউনিট রাস্তা ভুল করে শিমুল কান্দির রাজনগর চলে যায়। কবির মিয়ার ছেলে নবী হোসেনের সৌদি যাওয়ার জন্য রক্ষিত প্রায় আড়াই লক্ষ নগত অর্থ পুড়ে যায় এবং আরোও প্রায় ১ লক্ষ টাকার ক্ষতিসাধন হয় বলে ক্ষতিগ্রস্থের দাবি।

এসময় কবির মিয়ার ছেলে জয় ও হামিদ মিয়ার ছেলে হেলাল উদ্দিন অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হন এবং শিশু জুনাইদ বিস্ফোণের বিকট শব্দে আতংকিত হয়ে আহত হয়। আহতদের ৩ জনকেই চিকিৎসা দেয়া হয়  হয়েছে বলে জানাগেছ।উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা জানান আমি শ্রীনগরের অগ্নিকান্ডের ঘটনাটি জেনেছি। ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট গিয়ে আগুন নিভাতে সক্ষম হয়েছে। এসময় একটি ঘর পুড়ে যায় ও অগ্নিদগ্ধে একজন আহত হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!