হোম » প্রধান সংবাদ » ভৈরবে নারীসহ ৩ মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতে  সাজা

ভৈরবে নারীসহ ৩ মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতে  সাজা

এম আর ওয়াসিম,ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবে মাদকসেবনের অপরাধে এক নারীসহ তিন মাদকসেবীকে অর্থদন্ড ও সাজা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার সন্ধায় ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে পৌর এলাকার পলতাকান্দা গ্রাম থেকে  তাদেক কে আটক করা হয়।  মাদক সেবীরা হলো শান্তা বেগম (৩৫),  মো: সুমন মিয়া  (৪০) ও মোঃ নূরুল আমীন (৬০)।

এসময় ভৈরব থানার সেকেন্ড অফিসার এস আই রাসেল ও তার সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযানে সহযোগিতা করেন। পরে আটককৃত নরসিংদী জেলার রায়পুরা থানাধীন শ্রীরামপুর গ্রামের আবুল হোসেন এর মেয়ে শান্তা বেগমকে ১বছর বিনাশ্রম কারাদন্ড ও ৫শ টাকা অর্থদন্ড, ভৈরব পৌর এলাকার পলতকান্দা গ্রামের সিরাজ মিয়ার ছেলে মো: সুমন ও একই এলাকার মৃত মগবুল হোসেনের ছেলে মো: নূরুল আমীনকে ১বছর ৬মাস বিনাশ্রম কারাদন্ড ও ৫শ টাকা করে অর্থদন্ড প্রদান করেন  নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা।

ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা জানান, ভৈরব হাতের নাগালে কর্ম সংস্থান থাকাতে মাদক সেবনের টাকায় সহজে পেয়ে যায় মাদক সেবীরা। বিশেষ করে  ভৈরবের পলতাকান্দা এলাকায় মাদকের ব্যবহার তুলনা মূলক ভাবে অনেক বৃদ্ধি পেয়েছে। উপজেলা প্রশাসনও  র‍্যাব- পুলিশের পাশাপাশি গোয়েন্দা নজরধারির মাধ্যমে অভিযান চালিয়ে অপরাধীরের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে তৎপর রয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!