হোম » প্রধান সংবাদ » বেতাগীতে ৬ বছরের শিশু হত্যায় মানববন্ধনে উত্তল এলাকাবাসী।

বেতাগীতে ৬ বছরের শিশু হত্যায় মানববন্ধনে উত্তল এলাকাবাসী।

বরগুনা প্রতিনিধি: বরগুনার বেতাগীতে তামিম(৬) নামের শিশুকন্যাকে ধর্ষণের পর হত্যা করা হয়। তার ওপর পাশবিক নির্যাতন ও হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন  করেছেন এলাকার সর্বস্তরের জনগণ।আজ (৫ ই নভেম্বর) বৃহস্পতিবার সকাল ১০ টা -১১ টা পর্যন্ত বেতাগী থেকে বরগুনা আঞ্চলিক মহাসড়কে মোকামিয়া মাদ্রাসা বাজারে বিভিন্ন ধরনের ব্যানারে ঘণ্টাব্যাপী  মানববন্ধন কর্মসূচি পালন করে। ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অংশগ্রহণ করে বেতাগী উপজেলার ১৯ টি শিক্ষাপ্রতিষ্ঠান। এতে  ১৫ টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা, ৩টি মাদ্রাসা, ১টি কেজি স্কুল থেকে শিক্ষার্থী ও শিক্ষক শিক্ষিকা মন্ডলী অংশগ্রহণ করেন। এছাড়াও অংশগ্রহণ করেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক ব্যক্তিবর্গ প্রমূখ।
মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, মোকামিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মাহবুবুল আলম সুজন মল্লিক, করুণা মোকামিয়া এমএ কামিল মাদ্রাসার অধ্যক্ষ শাহ মোঃ মাহমুদুল হাসান ফেরদৌস,মোকামিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব গাজী জালাল আহমেদ, বিএনপি নেতা শাহ আলম হাওলাদার,মোকামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক নজরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ সেলিম আহমেদ শিকদার, মাছুয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম হাওলাদার, স্থানীয় যুবক আল-আমিন, তামিমার বাবা মোঃ শহিদুল ইসলাম।
মানববন্ধনে বক্তারা হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত বিচারের দাবি জানায়। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি জানায়।
বেতাগী থানার পুলিশ ইনচার্জ কামরুজ্জামান জানান, আমরা ঘটনার পর থেকেই অভিযুক্তদের কে গ্রেফতার প্রক্রিয়াধীন চলমান আছে। ইতিমধ্যে আমরা সন্দেহভাজন দুই জনকে গ্রেফতার করেছি।উল্লেখ্য, বরগুনার বেতাগী উপজেলার মোকামিয়া দরবারের পশ্চিম পাশে হাফেজ উসমান গনির পরিত্যক্ত ডোবা থেকে ৭ (নভেম্বর) তামিমা নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।স্থানীয়দের ধারনা শিক্ষার্থী তামিমা আক্তার কে ধর্ষনের পরে হত্যা করে পুকুরে ফেলে রেখেছেন দুর্বৃত্তরা
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!