হোম » প্রধান সংবাদ » বরগুনাতে অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরামের উদ্যোগে  শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি প্রধান

বরগুনাতে অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরামের উদ্যোগে  শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি প্রধান

বরগুনা প্রতিনিধিঃ” বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ ” সংশোধন করে সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালায় জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত বেসরকারি কলেজে অনার্স-মাস্টার্স কোর্সে নিয়োগকৃত শিক্ষকদের অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান।
২ডিসেম্বর, ১৯ সোমবার দুপুর ১২টায়  অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরাম জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয় ।  স্মারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন,প্রভাষক মোহাম্মদ শাহাদাত হোসেন,মোঃ বেল্লাল হোসেন,নুরুজ্জামান, মোঃশিপন,, মোঃশাহজালাল, মোঃ মিলন মিয়া, ইলিয়াস হোসেন আরিফ, রোজিনা আক্তার, ইসরাত জাহান, শাহানাজ আক্তার, মোঃ বেল্লাল হোসেন,সাথী খানম,আসমা, নেছার উদ্দীন,কাজী শাহীন প্রমুখ প্রভাষক বৃন্দ।
 স্মারকলিপিতে বলা হয়, সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮ তে বেসরকারি কলেজে কর্মরত অনার্স-মাস্টার্স কোর্সের শিক্ষকদের অন্তর্ভুক্ত করা হোক এবং সংগঠনের আহ্বায়ক ও সদস্য সচিবকে পর্যালোচনা ও সুপারিশ কমিটিতে অন্তর্ভুক্ত করে প্রতিনিধিত্ব করার সুযোগ দেওয়া হোক। পরিশেষে জানানো হয় – স্বাধীনতারর পঞ্চাশ বছরে মুজিববর্ষ পালন উপলক্ষে জনবল কাঠামোতে অন্তর্ভুক্তি ও এমপিও প্রদানের ঘোষণা দেওয়া হোক।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!