হোম » সারাদেশ » কমলগঞ্জে বন্যার্তদের মাঝে বস্ত্র বিতরণ

কমলগঞ্জে বন্যার্তদের মাঝে বস্ত্র বিতরণ

সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ও পতনঊষার ইউনিয়নের ২ সহস্রাধিক অসহায় ও দু:স্থ লোকের মাঝে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ৬নং লালাবাজার ইউনিয়নবাসীর আয়োজনে বস্ত্র বিতরণ করা হয়।
শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টায় স্থানীয় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ৩নং মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান প্রকৌশলী নাহিদ আহমদ তরফদার ও বেলা ১.৩০টায় স্থানীয় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ২নং পতনঊষার ইউপি চেয়ারম্যান অলি আহমদ খান। সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, ও দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাংবাদিক শফিক আহমদ শফির যৌথ সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন ৬নং লালাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, লালাবাজার কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক মো: আমিনুর রহমান চৌধুরী শিফতা, বিশিষ্ট ব্যবসায়ী জুবায়ের আহমদ, দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাংবাদিক শফিক আহমদ শফি, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন জালাল, সমাজকর্মী শওকত আলী, শাহ ওবায়দুল হক, জুবেল আহমদ, শাহ নুরুল হক, মনসুর আলম, ফাহিম আহমদ, রবিন আহমদ, শিমুল আলী, মুন্সীবাজার ইউপি সদস্য শফিকুর রহমান, সুনীল মালাকার. পতনঊষার ইউপি সদস্য তোয়াবুর রহমান তবারক, আব্দুল মুনিম, আলাল মিয়া, আব্দুল হান্নান, সংরক্ষিত মহিলা সদস্যা সেলিনা আক্তার, সাংবাদিক জয়নাল আবেদীন, সাংবাদিক আব্দুল বাছিত খান প্রমুখ।
উল্লেখ্য, মুন্সীবাজার ও পতনঊষার ইউনিয়নে ২ সহস্রাধিক অসহায় ও দু:স্থ লোকের মাঝে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ৬নং লালাবাজার ইউনিয়নবাসীর পক্ষ থেকে বস্ত্র (শাড়ি, লুঙ্গি, খ্রিপিচ, পেন্ট, গেঞ্জি) বিতরণ করা হয়।
-এম এ কাদির চৌধুরী ফারহান-

Loading

error: Content is protected !!