হোম » সারাদেশ » সিরাজগঞ্জে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৩

সিরাজগঞ্জে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৩

বঙ্গবন্ধু সেতুর উপরে ট্রাকের পেছনে বাসের ধাক্কায় ৩ যাত্রী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও ৭ জন। শনিবার (৭ সেপ্টেম্বর) ভোর রাতে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর ১৩ নং পিলারের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের পিপুলবাড়িয়ার এলাকার বাসিন্দা সফর শেখের ছেলে রহিজ উদ্দিন, রহিজ উদ্দিনের ছেলে রিপু (২৬) ও একই উপজেলার বনবাড়িয়া গ্রামের সুশান্ত শেখের ছেলে চন্দ্র শেখর।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করে বলেন, সিরাজগঞ্জ থেকে ঢাকা এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভোর রাতে বঙ্গবন্ধু সেতুর ১৩ নম্বর পিলার এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই তিন যাত্রী মারা যান। এঘটনায় আহত হন আরও ৭জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ওসি বলেন, তাৎক্ষণিকভাবে দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে সেতুর ওপর যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। তবে ট্রাকটি দুর্ঘটনার পরপরই চলে গেছে।
সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বলেন, দুর্ঘটনায় নিহত তিনজনের মরদেহ মর্গে রাখা আছে। এছাড়াও আহতদের মধ্যে কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন চলে গেছেন এবং তিনজন গুরুতর অবস্থায় ভর্তি আছেন। তবে তারা এখন শঙ্কামুক্ত রয়েছে।

-হুমায়ুন কবির সুমন-

Loading

error: Content is protected !!