হোম » সারাদেশ » বিএনপিতে কোনো দুর্বৃত্তের জায়গা হবে না: সৈকত

বিএনপিতে কোনো দুর্বৃত্তের জায়গা হবে না: সৈকত

Oplus_131072

 বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন খান সৈকত বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের স্পষ্ট নির্দেশনা; বিএনপিতে কোনো দুর্বৃত্তের জায়গা হবে না। কেউ যদি বিএনপি ও অঙ্গসংগঠনের নাম কিংবা ব্যানার ব্যবহার করে জানমালের ক্ষতি করে, তাদের তালিকা আমাদের দিন এবং আটক করে আইনের হাতে তুলে দিবেন। সম্প্রীতির বাংলাদেশ গড়তে দিন-রাত কাজ করছে বিএনপি। এ দেশে সংখ্যালঘু আর সংখ্যাগুরু বলে কিছু নেই। আমাদের সবারই এক ও অভিন্ন পরিচয়, আমরা সবাই বাংলাদেশি।
শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে ফরিদপুরের বোয়ালমারীতে এক সম্প্রীতি সমাবেশে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। উপজেলার রূপাপাত বামনচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করেন স্থানীয় সচেতন নাগরিক সমাজ। সভায় কেন্দ্রীয় ছাত্রদলের এ নেতা বলেন, সত্যিকারের শহীদ জিয়ার সৈনিকরা কখনও সহিংসতা, দখলবাজি ও চাঁদাবাজি করে না। যারা এগুলো করে তাদের স্থান বিএনপিতে নেই। দীর্ঘ ১৭ বছরে বিএনপির এমন কোনো নেতাকর্মী নেই যে অত্যাচারিত হয়নি। তারপরও আমরা সবকিছু ভুলে কোনো সহিংসতার পথে যায়নি। বিএনপি সবসময়ই শান্তিপূর্ণ রাজনীতিতে বিশ্বাস করে।
ছাত্র আন্দোলনে নিহতের আত্মত্যাগের কথা স্মরণ করে বুরহান উদ্দিন খান সৈকত বলেন, অগণিত জীবনের বিনিময়ে পাওয়া এ গণতন্ত্র ধ্বংস হতে দেওয়া যাবে না। স্বৈরাচার হাসিনার দোসররা দেশকে অস্থিতিশীল করতে তৎপর, তাদের রুখে দিতে সবাইকে সোচ্ছার এবং সজাগ থাকতে হবে। প্রতিশোধ ও প্রতিহিংসা ভুলে শান্তিপূর্ণ দেশ গড়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান কেন্দ্রীয় এ ছাত্রদল নেতা। কদমী আলিয়া মাদ্রাসার বাংলা বিভাগের অধ্যাপক নিখিল রঞ্জন বিশ্বাসের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন, কাশিয়ানী উপজেলা ছাত্রদলের সভাপতি আমিরুল ইসলাম সোহেল, মুকসুদপুর উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম নয়ন, রূপাপাত ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান প্রমুখ।
-মিয়া রাকিবুল-

Loading

error: Content is protected !!