হোম » সারাদেশ » হোমনায় ত্রিপল মাডারের ময়নাতদন্তের পর দাফন সম্পূর্ণ হয়েছে

হোমনায় ত্রিপল মাডারের ময়নাতদন্তের পর দাফন সম্পূর্ণ হয়েছে

গতকাল  শুক্রবার ৬ সেপ্টেম্বর বিকেলে বড় ঘাগুটিয়া ঈদগাহ মাঠে জানাযার নামায শেষে, বড় ঘাগুটিয়া কবরস্থানে তাদের কে দাফন করা হয়। দুপুর ৩ টার  দিকে ময়নাতদন্ত শেষে নিহতদের লাশ গ্রামে নিয়ে আসলে স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠে চারপাশ। এ সময় শতশত মানুষ নিহতদের শেষ বারের মত  একনজর  দেখার জন্য ভীর জমান। এ সময়  উপস্থিত অনেকের চোখের  দেখা যায় নিরব অশ্রু। জানাযায় বিভিন্ন গ্রাম থেকে শতশত মানুষ  অংশ গ্রহণ করেন।  এ সময় জানাযায় অংশগ্রহন কারী  জনগন  জগন্যতম এ হত্যা কান্ডের সুষ্ঠু বিচার দাবী করেন। 
থানা সূত্রে জানাগেছে গত ৫ সেপ্টেম্বর রাতে  ত্রিপল মার্ডারে খুন হওয়া মাহফুজা বেগমের পিতা হোসেন মিয়া অজ্ঞাত ব্যক্তিকে আসামী করে  হোমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। তবে  পরিবারের পক্ষ থেকে নিহত মাহফুজা বেগম  ৫ মাসের অন্তঃসত্ত্বা  দাবী করা হলেও  ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানাগেছে তিনি অন্তঃসত্ত্বা ছিলেন ন্। তাদের লাঠির আঘাতে এবং শ্বাস রোধ করে  হত্যা করা হয়েছে।  এ ঘটনায় পরকিয়া বা প্রেম ঘটিত বিষয় আছে কিনা, পারিবারিক কলহ সহ  কয়েকটি বিষয় সামনে নিয়ে  খুনের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ, পিবিআই, সিআইডি সহ একাধিক আইনশৃঙ্খলা বাহিনী।
সরে জমিনে জানাগেছে এ ঘটনার পর এলাকায় এখনো আতংক বিরাজ করছে।  স্থানীয়া বলছেন  এমন ঘটনা আমাদের গ্রামে আগে ঘটেনি। যাদের কে হত্যা করা হয়েছে তারা খুবই নিরীহ মানুষ। ঠিক কি কারনে এমন হত্যাকান্ড সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের বিচার করতে দাবী জানান। হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন বলেন, নিহত মাহফুজার বাবা মোঃ হোসেন মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।  হত্যার রহস্য উদঘটনে কাজ করছে পুলিশ। এছাড়াও প্রাথমিক ভাবে মহিলা কে অন্তঃসত্তা দাবী করা হলেও ময়না তদন্ত রিপোর্টে মহিলা অন্তঃসত্ত্বা ছিল না।
উল্লেখ গত বুধবার দিবাগত রাতের কোন এক সময়ে   বড় ঘাগুটিয়া গ্রামে মা, ছেলে সহ ত্রিপল  মার্ডারের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রের করা হয়। নিহতরা হলো বড় ঘাগুটিয়া গ্রামের শাহপরানের স্ত্রী মাহফুজা বেগম (২৮)ও তার ছেলে শাহাদাত (৮) পাশের বাড়ির তার মামাতো  ভাই  রেজাউল করিমের মেয়ে দুলালপুর চন্দ্রমনি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণি ছাত্রী তিশা মনি(১৫)।
-খন্দকার মেহেদী হাসান-

Loading

error: Content is protected !!