হোম » আইন-আদালত » ভৈরবে রেলওয়ে কর্মচারী খুন

ভৈরবে রেলওয়ে কর্মচারী খুন

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ)  প্রতিনিধি : ভৈরবে চন্ডিবের গ্রামের উত্তর পাড়ায় কামাল সরকার বাড়ির পাশে  নিজ বাসায় মাহবুবুর রহমান (৩৬) নামে এক রেলওয়ে কর্মচারী খুন হয়েছে। নিহত মাহবুব পৌর শহরের  চন্ডিবের উত্তর পাড়ার মৃত  খলিলুর রহমানের পুত্র বলে জানা। আজ গভীর রাতে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। নিহত মাহবুব ঢাকা রেলওয়ে যান্ত্রিক প্রকৌশলী বিভাগে এসএস ফিটার হিসেবে ডিএমই লকো পদে চাকরি করতেন।

ঘটনা সূত্রে জানা যায় মাহবুব প্রতি সপ্তাহে বুধবার দিন বিকালে কিংবা বা বৃহস্পতিবার বিকালে বাড়ি চলে আসে। এসপ্তাহেও তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতে আসে। প্রয়োজনীয় কাজ শেষে ঘুমিয়ে পড়লে গভীর রাতে এক দল ডাকাত এসে তাকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে হত্যা করেছে বলে পুলিশের নিকট অভিযোগ করে নিহতের স্ত্রী রোকসানা বেগম। এ সময় নিহতের স্ত্রী রোকসানা বেগমও আহত হয়েছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতের স্বজনরা জানায়, তিন সন্তানের জনক মাহবুবুর রহমান রেলওয়ে বিভাগের একটি ওয়ার্কসপে চাকুরী করতেন। তিনি সাপ্তাহিক ছুটিতে প্রতি বৃহস্পতিবার বাড়িতে আসতেন। কিন্তু এ সপ্তাহে এক দিন আগেই অর্থ্যাৎ গতকাল বুধবার রাতে বাড়িতে আসেন। রাতের আধারে বেড রুমে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হয় মাহবুব। পরে নিহতের রক্তাক্ত মরদেহ খাটের উপর পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। হত্যাকান্ডের ঘটনাটিকে রহস্যজনক মনে করছেন নিহতের স্বজনরা। তবে, আহত স্ত্রীর দাবী গভীর রাতে তাদের বাসা ডাকাত দল হানা দেয়। পরে ডাকাতরা বাসায় ঢুকে স্বামী-স্ত্রী দু’জনকে ছুরিকাঘাত করে। ফলে তার স্বামী নিহত হয়। এছাড়াও ডাকাতরা বাসা থেকে স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট করে  পালিয়ে যায়। এছাড়াও তিনি একেক সময় একেক কথা বলছেন।

এদিকে হত্যাকান্ডের খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। একই সঙ্গে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহিন আলম জানান, বাসায় কোনো ডাকাতির আলামত পায়নি পুলিশ। ফলে বিষয়টিকে রহস্যজনক মনে করছেন আইন শৃংখলা বাহিনীর লোকজন। তাছাড়া বিষয়টি আমার উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছি। উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুৃমতি ছাড়া এর বেশী কিছু আমি বলতে পারছি না।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!