হোম » প্রধান সংবাদ » বগুড়া শেরপুর ডি,জে উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠের সংস্কার কাজ পরিদর্শন করলেন এমপি হাবিব

বগুড়া শেরপুর ডি,জে উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠের সংস্কার কাজ পরিদর্শন করলেন এমপি হাবিব

dav

এম.এ রাশেদ (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার শেরপুর সরকারি ডি,জে উচ্চ বিদ্যালয় খেলার মাঠ সংস্কারের কাজ ২৮ নভেম্বর বৃহস্পতিবার সকালে পরিদর্শন করেছেন শেরপুর-ধুনট নির্বাচনী এলাকার সংসদস সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান।
পরিদর্শন শেষে সংসদ সদস্য হাবিবর রহমান সংক্ষিপ্ত আলোচনায় বলেন, শেরপুর সরকারি ডি,জে উচ্চ বিদ্যালয়ের এই খেলার মাঠ শেরপুরের ঐতিহ্যবাহী খেলার মাঠ। দীর্ঘদিন ধরে এই মাঠটি অবহেলিত ছিল। বিভিন্ন সময় সাংবাদিকদের প্রতিবেদন প্রকাশের মাধ্যমে বিষয়টি আমি অবগত হই। এবং শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর ও পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম মাঠ সংস্কারের জন্য আমার কাছে আসলে আমি নির্দেশনা দিই।

শেরপুরের সকলেই সহযোগিতা করলে এই ঐতিহ্যকে বাঁচিয়ে রাখা সম্ভব। সংস্কার কাজ পরিদর্শন করে আমার খুব ভাল লাগছে। আমি আশা করি খুব দ্রুত সংস্কার কাজটি শেষ হবে।সাংসদ হাবিবর রহমানের নির্দেশনায় শেরপুর থানার উদ্যোগে ও শেরপুরের সুধিজনদের সার্বিক সহযোগিতায় মাঠ সংস্কার কাজ পরিদর্শনের সময় আরো উপস্থিত ছিলেন, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর, পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম, শেরপুর শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মবকুল হোসেন, যুগ্ম সম্পাদক মো. গোলাম হোসেন, পৌর কাউন্সিলর নামমুল আলম খোকন, উপ-সহকারী প্রকৌশলী মো. হুমায়ন কবির, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বাবু সিদ্ধার্থ শংকর সাহা বাবন, শেরপুর সরকারি ডি,জে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখতার উদ্দিন বিপ্লব, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক মো. কারিমুল ইসলাম প্রমূখ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!