হোম » প্রধান সংবাদ » ধুনটে এক বউকে নিয়ে ২ স্বামীর মধ্যে কাড়াকাড়ির

ধুনটে এক বউকে নিয়ে ২ স্বামীর মধ্যে কাড়াকাড়ির

এম.এ রাশেদ:  বগুড়ার ধুনটে এক বউকে নিয়ে দাবীদার ২ স্বামীর মধ্যে কাড়াকাড়ির ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পরে পুলিশ তাদের হেফাজতে থানায় নিয়ে যায়। তারা হলেন, উপজেলার কালেরপাড়া ইউনিয়নের হেউট নগর গ্রামের দক্ষিন পাড়ার মৃত. আফিজার রহমানের মেয়ে রুমানা খাতুন (১৮), তার ২ স্বামী এলাঙ্গী ইউনিয়নের বথুয়াবাড়ী নবীনগর গ্রামের আলমের ছেলে জুয়েল রানা (২১) ও বিলচাপড়ী গ্রামের কামাল হোসেনরে ছেলে কাজল মিয়া (২২)।

আটক গৃহবধু রুমানা জানান, বিগত ৫ মাস পূর্বে আমি কাজল কে ভালোবেসে গোপনে কালেমা পড়ে বিবাহ করি। কিন্তু আমাদের বিবাহর কোন কাবিন নামা নেই। পরে আমাদের পরিবারের লোকজন আমার ইচ্ছার বিরুদ্ধে জুয়েল রানার সাথে বিবাহ দেয়। কিন্তু জুয়েল রানার সঙ্গে সংসার করার ইচ্ছা নেই আমার। শুক্রবার কৌশলে জয়েলের বাড়ী থেকে বের হয়ে ধুনটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে কাজলের সাথে দেখা করি।

অপর দিকে বউ রুমানা খাতুনকে বাড়ীতে না পেয়ে খোজ করতে থাকে জুয়েল মিয়া। খোজার এক পর্যায়ে জুয়েল মিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে এসে দেখে তার বউ রুমানা কাজলের হাত ধরে ঘুরতেছে। তখন দাবীদার ২ স্বামী জুয়েল ও কাজলের মাঝে বউ নিয়ে কাড়াকাড়ি সৃষ্টি হয়ে হাতাহাতির ঘটনাও ঘটে। এসময় স্থানীয় লোকজন তাদের এ কর্মকান্ড দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, বধুর পরিবার ও দাবীদার ২ স্বামীর অভিভাবকদের খবর দেওয়ার পরে তারা থানায় এসে মুচলেকা দিয়ে তাদেরকে নিয়ে যায়।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!